• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

'দেশ ও মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন প্রধানমন্ত্রী'

  মো. নুরুল করিম আরমান, লামা (বান্দরবান)

২৩ জুলাই ২০২২, ০০:৪১
'দেশ ও মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন প্রধানমন্ত্রী'
উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি (ছবি : অধিকার)

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, দেশ ও দেশের মানুষের সুখ শান্তির জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের ধারাবাহিক উন্নয়নের কথা তিনি যেমন ভাবেন, তেমনি মানুষের অধিকারের কথা বিবেচনা করে অসহায় মানুষকে মাথা গোঁজার ঠাঁইও করে দিচ্ছেন। এতে করে আগামীতে বান্দরবান জেলায় ভূমিহীন ও গৃহহীন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

শুক্রবার (২২ জুলাই) সকালে বান্দরবান জেলার লামা উপজেলা পরিষদ মিলনায়তনে ভূমিহীন ও গৃহহীন মানুষের হাতে ঘরসহ জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, ইতোমধ্যে বান্দরবান জেলায় ২ হাজার ৯৭৭ পরিবারকে ঘর দেওয়া হয়েছে। বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বান্দরবানকে আধুনিক জেলা হিসেবে গড়ে তোলার জন্য সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

নির্বাহী অফিসার মো. মোস্তফা জাবেদ কায়সারের সভাপতিত্বে এতে বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, জেলা প্রশাসনের সহকারী কমিশনার রাজিব কুমার বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াছিন আরাফাত, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ ও টিংটিং মার্মা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশসহ প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী লামা পৌরসভা এলাকার মধুঝিরিস্থ পার্বত্য উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজ কাম অফিস ভবন, উপজেলা সদরের আলিয়া এতিমখানার ভবন নির্মাণ, লামা হরি মন্দির সামনে হতে মীম ফিলিং স্টেশন সংলগ্ন ব্রিজ পর্যন্ত আরসিসি ড্রেইন, লোকমান সওদাগরের দোকান হতে সবজি বাজার গলি পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ, চৌরঙ্গি হোটেল হতে গজালিয়া স্টেশন সংলগ্ন ফুট ব্রিজ পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ, বাবুল সেনের দোকান হতে মাতামুহুরি নদী পর্যন্ত আর সিসি ড্রেইন নির্মাণ ও মীম ফিলিং স্টেশন হতে একতা মহিলা সমিতির অফিস পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর ও শুভ উদ্বোধন করেন।

উল্লেখ্য, এদিন বিকালে চাম্পাতলী আনসার ব্যাটালিয়ন মাঠে অনুষ্ঠিত বীর বাহাদুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টেরে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড