• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

সাংবাদিক রুবেল হত্যার অন্যতম আসামি গ্রেফতার

  মো. নুর আলম শেখ মিলন, কুষ্টিয়া সদর

২২ জুলাই ২০২২, ২০:৩২
সাংবাদিক রুবেল হত্যার অন্যতম আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

কুষ্টিয়ার আলোচিত চাঞ্চল্যকর সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার ঘটনায় জড়িত ইমরান শেখ ইমন (৩২) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (২১ জুলাই) রাত আনুমানিক ১১টা ৫০ মিনিটের সময় কুষ্টিয়া মডেল থানাধীন রাজারহাট মোড় এলাকা থেকে কুষ্টিয়া ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।

শুক্রবার (২২ জুলাই) বিকাল ৪টার সময় কুষ্টিয়া পুলিশ লাইন্সের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল আলম। গ্রেফতারকৃত ইমন শহরের কোর্টপাড়া স্যার ইকবাল রোড এলাকার শামসুল আলম ওরফে সামুর ছেলে। তিনি বলেন, এই বিষয় প্রশাসনের সকল স্তরের ডিবি, পুলিশ, র‍্যাব বিভিন্ন গোয়েন্দা সংস্থা মাঠ পর্যায়ে কাজ চালিয়ে যাচ্ছে।

গ্রেফতারকৃত ইমনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়ে তিনি অনেক তথ্য প্রদান করেছেন। এগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। দ্রুততম সময়ে জড়িত অন্যান্যদের গ্রেফতার করা হবে বলেও জানিয়েছেন পুলিশ সুপার খাইরুল আলম। এছাড়াও গ্রেফতারকৃত ইমনের পিসি/পিআর যাচাই করে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, চুরি ও মারামারির নিম্নবর্ণিত ৪টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত ৩ জুলাই রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড় এলাকায় তার পত্রিকা অফিসে ছিলেন হাসিবুর রহমান রুবেল। তখন মুঠোফোনে একটি কল পেয়ে অফিস থেকে বের হয়ে যান। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছিল।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার। এর পাঁচদিন পর ৭ জুলাই দুপুরে কুমারখালী পৌরসভার তেবাড়িয়া এলাকায় গড়াই নদী ওপর নির্মাণাধীন গোলাম কিবরিয়া সেতুর নিচ থেকে হাসিবুর রহমান রুবেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ৮ জুলাই রাতে হাসিবুর রহমান রুবেলের চাচা মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গত ১৬ জুলাই সাংবাদিক রুবেল হত্যার সাথে জড়িত সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

নিহত হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পাশাপাশি তিনি ঠিকাদারি করতেন। রুবেল কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড