• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ট্রেনের ধাক্কায় নসিমনের ৫ যাত্রীর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২২ জুলাই ২০২২, ১৩:৫৭
ট্রেনের ধাক্কায় নসিমনের ৫ যাত্রীর মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ছবি : সংগৃহীত)

গোপালগ‌ঞ্জের কা‌শিয়ানী‌তে রাজশাহী থে‌কে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লেগে নসিমন গাড়ির পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও নয়জন।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মহেশপুর ইউনিয়নের কাগদি রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বিজয় মৃধার ছেলে সুরজ মৃধা (৩৫), নিরোদ দাসের ছেলে পরিতোষ দাস (৩০), রবিন বিশ্বাসের ছেলে অমৃত বিশ্বাস (৩৫), মহের বিশ্বাসের ছেলে হিরামন বিশ্বাস (৪৫) ও পারুলিয়া গ্রামের মালেক সিকদারে ছেলে রাজ্জাক সিকদার (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, ১৪ জন নির্মাণ শ্রমিক ও ঢালাইমেশিন বোঝাই নসিমন গাড়িটি কাগদী রেল ক্রসিংয়ে সিগন্যাল অমান্য করে পার হওয়ার সময় রাজশাহী থেকে গোপালগঞ্জের উদ্দেশ্য ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত ও ৯ জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করেন।

আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. নিছার আলী এরই মধ্যে সাংবাদিকদের কাছে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পাঁচজনকে নিহত অবস্থায় ও নয়জনকে আহত অবস্থায় উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড