• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিকআপ ভর্তি ফেন্সিডিলসহ দুই কারবারি আটক

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২২ জুলাই ২০২২, ১৩:৩৩
পিকআপ ভর্তি ফেন্সিডিলসহ দুই কারবারি আটক
ফেন্সিডিলসহ আটককৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে পিকআপ ভর্তি ২৪২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার (২১ জুলাই) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের নাটাল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

আটককৃতরা হলেন- সিলেটের বিশ্বনাথ থানার ইসবপুর এলাকার মৃত সুধীর চন্দ্র সেনের ছেলে কাজল চন্দ্র দেব (৫৫) এবং টাঙ্গাইল জেলার মধুপুর থানার কাকরাইদ এলাকার মুনসের আলীর ছেলে আব্দুর রশিদ (২০)। এ সময় ফেন্সিডিল পাচার কাজে ব্যবহার করা একটি পিকআপ ভ্যানও আটক করা হয়।

র‌্যাব ক্যাম্প সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়কের নাটাল মোড় এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী পিকআপ ভ্যানটি আটক করে। পরে তল্লাশি চালিয়ে ২৪২ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রির ৯ হাজার টাকা উদ্ধার করা হয়। এ সময় জব্দ করা হয় তাদের ব্যবহৃত পিকআপটি। আর আটক করা হয় পিকআপ ভ্যানটিতে থাকা দুই মাদক কারবারিকে।

এ বিষয়ে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, চক্রটি সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে থাকে। আটককৃত দুজনকে জিজ্ঞাসাবাদে তারা এই কথা স্বীকার করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড