• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় সন্তানকে হারিয়ে মূর্ছা যাচ্ছেন মা, বাকরুদ্ধ বাবা

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২২ জুলাই ২০২২, ০১:২০
সড়ক দুর্ঘটনায় সন্তানকে হারিয়ে মূর্ছা যাচ্ছেন মা, বাকরুদ্ধ বাবা
জানাজার নামাজ অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

চট্টগ্রামের ফটিকছড়িতে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় মিরসরাইয়ের অনিরুদ্ধ ইসলাম অভি (২৩) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার নন্দীর স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত অভি মিরসরাই পৌরসভার ৯নং ওয়ার্ডের মধ্যম মঘাদিয়া পোদ্দার তালুক এলাকার অদুমিয়া চেয়ারম্যান বাড়ির নজরুল ইসলামে একমাত্র পুত্র। বৃহস্পতিবার সকালে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, সদা হাস্যজ্জ্বল অভি গত বুধবার সকালে বন্ধুদের সাথে টঙ দোকানে বসে পরিকল্পনা করেন- বিকালে রামগড় সেলফি রোডে ঘুরতে যাবে। পরে দুপুরে বাড়িতে মা ও একমাত্র বোনের সাথে শেষবারের মতো ভাত খেয়ে ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে বের হন বাড়ি থেকে। পরে অ্যাম্বুলেন্সের সাইরেন বাজিয়ে তাকে বাড়িতে ফিরতে হয়। অভি সীতাকুণ্ড বিজয় সরণী বিশ্ববিদ্যালয় কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী। মা-বাবার একমাত্র আদরের সন্তান ছিল অভি। বাবা নজরুল ইসলাম চাকরি করেন সরকারি খাদ্য গুদামে। আদরের একমাত্র সন্তানের অপূর্ণতা রাখেননি কোনো কিছুই। ছেলেকে হারিয়ে বিলাপ করছেন আবার কখনো বা মূর্ছা যাচ্ছেন মা। আর বাবা আদরের ধনকে হারিয়ে বাকরুদ্ধ। ক্রিকেটপ্রেমী ও ভ্রমণপ্রিয় মানুষ ছিল অভি। ভ্রমণের নেশায় ঘুরে বেড়াত দেশের বিভিন্ন অঞ্চলে। মৃত্যুর দুই দিন পূর্বে বন্ধুদের সাথে ঘুরতে গিয়েছিল কুমিল্লা ম্যাজিক প্যারাডাইস ওয়াটার পার্কে। পাড়া মহল্লায় নিজ উপজেলায় পার্শ্ববর্তী উপজেলা বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করে সফলতার স্বাক্ষর রেখেছেন সবকটিতে।

নিহত অভির বন্ধু রিয়াজ হৃদয় বলেন, বুধবার সন্ধ্যায় ৩টি মোটরসাইকেলে করে মিরসরাই-নারায়নহাট সড়ক দিয়ে ফটিকছড়িতে চা বাগানে ঘুরতে যান অভিসহ পাঁচ বন্ধু। পরে সন্ধ্যায় ভূজপুর নন্দী স্কুলের সামনে দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষে অভির মাথা ও পায়ে প্রচণ্ড আঘাত লাগে। মাথায় হেলমেট পরে মোটরসাইকেল চালাচ্ছিল আজিম। এ সময় সে আহত হয়। আর আজিমের পেছনে হেলমেট ছাড়া উঠেছিল অভিন। দুর্ঘটনায় সে ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহতাবস্থায় উদ্ধার করে অভিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে গেলে রাত ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

অভির স্কুলের সহপাঠী চট্টগ্রাম নার্সিং কলেজের শিক্ষার্থী তামিম সুরভী বলেন, আমি ইন্টার্র্নিতে ফটিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করছি। কিছুদিন পর অভি আমার রেসিপি খাওয়ার জন্য চট্টগ্রাম আসার কথা ছিল। নিয়তি পরিহাসে আসি যেখানে ইন্টার্র্নি করতে আসলাম সেখানেই সে দুর্ঘটনায় আক্রান্ত হয়। প্রাথমিক চিকিৎসা দিতে নিয়ে আসা হয় ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। বন্ধুকে নিজের হাতে ক্যানোলা করলাম। ভাবিনি এভাবে বন্ধুকে হারাবো।

মিরসরাই পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আল ফায়হাত সংগ্রাম বলেন, বুধবার সন্ধ্যায় কয়েকজন বন্ধুসহ বেড়াতে গিয়ে আমার খালাতো ভাই অভি মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ১১টায় নিজ বাড়ির প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড