• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

চাঁদাবাজি-হত্যাচেষ্টার মামলায় জেলহাজতে আ. লীগ নেতা

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২২ জুলাই ২০২২, ০০:৫১
চাঁদাবাজি-হত্যাচেষ্টার মামলায় জেলহাজতে আ. লীগ নেতা
গ্রেফতারকৃত আ. লীগ নেতা রাজীব শেখ (ফাইল ছবি)

চাঁদাবাজি ও হত্যাচেষ্টা মামলায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাজীব শেখকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে সিরাজগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন প্রামাণিক এ আদেশ দেন বলে ওই আদালতের পেশকার শামীম হোসেন জানান।

তিনি বলেন, রাজীব শেখ উচ্চ আদালতের দেয়া অস্থায়ী জামিনে ছিলেন। স্থায়ী জামিনের জন্য আবেদন করে আদালতে হাজির হলে বিচারক তা না নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার সূত্রে জানা যায়, গত বছর শাহজাদপুর মটর শ্রমিক ইউনিয়নে নির্বাচনে জয়-পরাজয়কে কেন্দ্র করে দ্বারিয়াপুর গ্রামের বাসিন্দা শ্রমিক নেতা মোক্তার হোসেন এবং আওয়ামী লীগ নেতা রাজীব শেখসহ কয়েকজনের মধ্যে দ্বন্ধ চলে আসছিল।

এরই জেরে চলতি বছরের ১৪ এপ্রিল শ্রমিক নেতার ছেলে মামুন হোসেনের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। চাঁদা দিতে অস্বীকার করায় তাকে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে বেধড়ক মারপিট করা হয়। এ ঘটনায় আহত মামুনের মা মনোয়ারা খাতুন বাদী হয়ে শাহজাদপুর আমলী আদালতে ১৯ এপ্রিল মামলা দায়ের করেন। মামলায় রাজীব শেখসহ ১৮ জনকে আসামি করা হয়েছে। শাহজাদপুর থানা পুলিশ মামলাটি তদন্ত করছে।

উল্লেখ্য, এ মামলাটি শাহজাদপুর আমলী আদালতে বিচারাধীন থাকার কথা থাকলেও আসামি পক্ষের আবেদনের প্রেক্ষিতে সিরাজগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্থানান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড