• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্রের মুখে ইউপি সদস্যসহ দুইজন অপহরণ

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রি‌পোর্টার, বান্দরবান

২২ জুলাই ২০২২, ০০:০৬
অস্ত্রের মুখে ইউপি সদস্যসহ দুইজন অপহরণ
অপহৃত ব্যক্তি (ফাইল ছবি)

বান্দরবানের রুমায় অস্ত্রের মুখে গ্যালেঙ্গ্যা ইউনিয়নে এক ইউপি সদস্যসহ দুইজনকে অপহরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) ভোর রাতে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, উপজেলার গ্যালেঙ্গ্যা ইউনিয়নের পান্থলা পাড়া থেকে ইউপি সদস্যসহ দুইজনকে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়।

অপহৃত ব্যক্তিরা হলেন- গ্যালেঙ্গা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মংসাচিং মারমা (৫০) এবং ওই পাড়ার কৃষক মংওয়াই সিং মারমা (৩২)।

অপহৃত মেম্বারের ছেলে থোয়াইহ্লা চিং মারমা বলেন, বৃহস্পতিবার ভোর রাতে কয়েকজন অপরিচিত লোকজন এসে আমার পিতাসহ দুইজনকে পান্থলা পাড়া বাড়ি থেকে ডেকে ধরে নিয়ে গেছে। এরপর রাত নয়টা পর্যন্ত তারা বাড়ি ফিরে আসেনি। পরে তাদের কোথাও কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যার পরে রুমা থানায় নিখোঁজের অভিযোগ করা হয়েছে।

গ্যালেঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান হেডম্যান মেনরথ ম্রো বলেন, পান্থলা পাড়া থেকে গ্যালেঙ্গার ইউপি সদস্যসহ দুইজনকে ধরে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তবে অপহরণের সাথে কারা জড়িত জানা যায়নি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, অপহরণের খবর পেয়েছি। অপহৃতের স্বজনরা থানায় অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড