• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

প্রতারণার মামলায় সমবায় ব্যাংকের সাবেক সভাপতি গ্রেফতার

  জিল্লুর রহমান, ফরিদপুর

২১ জুলাই ২০২২, ২৩:৪৪
প্রতারণার মামলায় সমবায় ব্যাংকের সাবেক সভাপতি গ্রেফতার
সমবায় ব্যাংকের সাবেক সভাপতি শেখ ফয়েজ আহমেদ (ছবি : অধিকার)

প্রতারণার মামলায় গ্রেফতার করা হয়েছে ফরিদপুর সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংকের সাবেক সভাপতি ও ফরিদপুর প্রেসক্লাবের সহ সভাপতি শেখ ফয়েজ আহমেদকে (৪৫)। বৃহস্পতিবার (২১ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে শহরের কোর্ট পাড় এলাকায় ওই ব্যাংকের নিচ থেকে তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানার পুলিশ।

ফয়েজ আহমেদ ফরিদপুর শহরের গোয়ালচামট মহল্লার খোদবক্স রোড এলাকার বাসিন্দা। তিনি (শেখ ফয়েজ) ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক উৎসব চিত্র পত্রিকার নির্বাহী সম্পাদক এবং অনলাইন পোর্টাল ফাস্ট বিডি নিউজ ২৪ ডট কম এর সম্পাদক।

প্রতারণার অভিযোগে এ মামলাটি দায়ের করেন ওই ব্যাংকের এক গ্রাহক শহরের উত্তর আলীপুর মহল্লার বাসিন্দা মো. লুৎফর রহমান খান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, লুৎফর রহমান ওই ব্যাংকের একজন গ্রাহক হিসেবে ২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি ওই ব্যাংকে মেয়াদি আমানত হিসেবে ৫০ হাজার এবং ডিপিএস (মাসিক সঞ্চয় প্রকল্প) বাবদ ২০ হাজার টাকাসহ মোট ৭০ হাজার টাকা জমা রাখেন। পরে তিনি জানতে পারেন- ওই ব্যাংকের অর্থ লেনদেন করার কোনো অনুমতি নেই। এ কথা জানার পর তিনি ২০২১ সালের ১৫ জুলাই, ১৬ আগস্ট ও ৬ অক্টোবর তিনবারের মতো লিখিত আবেদন করেন। আবেদন করে ও টাকা ফেরত না পাওয়ায় সর্বশেষ চলতি বছর ১৭ জুলাই মৌখিকভাবে টাকা চাইলে শেখ ফয়েজ টাকার কথা অস্বীকার করেন এবং তাকে ভয়ভীতি প্রদর্শন করেন।

এ মামলায় ফরিদপুর সেন্ট্রাল অপারেটিভ ব্যাংকের সাবেক সভাপতি শেখ ফয়েজ ছাড়াও ওই ব্যাংকের বর্তমান সভাপতি ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের বড়মাধবদিয়া গ্রামের বাসিন্দা এনায়েত হোসেনকে (৪৩) আসামি করা হয়েছে।

ফরিদপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, প্রতারণার অভিযোগে দায়ের করা একটি মামলায় গ্রেফতার করা হয়েছে শেখ ফয়েজ আহমেদকে। এরপর বৃহস্পতিবারই তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়। এ মামলার অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড