• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে গণমাধ্যম কর্মীদের মৌণ মিছিল

  মো. নুর আলম শেখ মিলন, কুষ্টিয়া সদর

২০ জুলাই ২০২২, ২৩:৫৮
সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে গণমাধ্যম কর্মীদের মৌণ মিছিল
সড়কে প্রতিবাদকারী সাংবাদিকরা (ছবি : অধিকার)

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার প্রতিবাদে কুষ্টিয়ার ৮টি সাংবাদিক সংগঠনের উদ্যাগে শহর এক বিশাল মৌণ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গত বুধবার সকালে কুষ্টিয়া প্রসক্লাব চত্বর থেকে কুষ্টিয়া প্রসক্লাব, কুষ্টিয়া প্রসক্লাব (কেপিসি) সাংবাদিক অধিকার ফোরাম, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন, জেলা রিপোর্টার্স ক্লাব, বাংলাদেশ প্রেস ক্লাব কুষ্টিয়া শাখা ও অনলাইন প্রসক্লাবের পৃথক পৃথক ব্যানারে সর্বস্তরের সাংবাদিকরা প্রতিবাদ জানান।

এ সময় ব্যানারে একাত্মতা ঘোষণার মাধ্যমে মুখে কালো কাপড় বেঁধে এ মৌণ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের মজমপুর গেটে এসে শেষ হয়। সাংবাদিক রুবেল হত্যার বিচারের দাবীতে গঠিত সর্বস্তরর সাংবাদিকদের সংগঠন আহবায়ক ও জেলা এডিটরস্ ফোরামের সভাপতি মুজিবুল শেখের সভাপতিত্ব আগামী রবিবার কুষ্টিয়া কেদ্রীয় শহীদ মিনারে আমরণ অনশনের কর্মসূচির ঘাষণা দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সময় কুষ্টিয়া প্রসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, এডিটরস ফোরামের সাধারণ সম্পাদক নুর আলম দুলাল ও প্রসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ প্রমুখ মতবাদ উপস্থাপন করেন।

উল্লেখ্য, গত ৩ জুলাই কুষ্টিয়া শহর বাবর আলী গট এলাকায় নিজ পত্রিকা অফিসে কাজ করার সময় একটি ফোন কল পেয়ে সেখান থেকে বের হয় যান রুবেল।

এরপর গেল ৭ জুলাই দুপুর কুমারখালী নির্মাণাধীন যদুবয়রা সেতুর নিচ থেকে রুবেলের ক্ষতবিক্ষত মরদহ উদ্ধার করে পুলিশ। হাসিবুর রহমান রুবেল দৈনিক কুষ্টিয়ার খবরের ভারপ্রাপ্ত সম্পাদক ছিলন এবং ঢাকা থেকে প্রকাশিত আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড