• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুর দিঘলী ইউপি উপনির্বাচনে দুই প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

  আলমগীর হোসেন, লক্ষ্মীপুর:

২০ জুলাই ২০২২, ২৩:৩৮
লক্ষ্মীপুর

লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী একে অপরের বিরুদ্ধে থানায় ও নির্বাচন অফিসে প্রচারণায় বাঁধা, পোষ্টার ছেড়া এবং কর্মীদের উপর হামলার পাল্টা-পাল্টি অভিযোগ করছেন।

২০ জুলাই নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাউদ্দিন চৌধুরী (জাবেদ) দিঘলী বাজারে তার নির্বাচনী অফিসে এক মতবিনিময় সভায় তিনি এসব অভিযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ আব্দুল ওহাব, থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ আলাউদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ লিটন, সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিন বাবুল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ শামছুদ্দিন এবং ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ আজগর হোসেন সহ প্রমূখ।

চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাউদ্দিন চৌধুরী (জাবেদ) অভিযোগ করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি ফেইক আইডি থেকে আমার নামে অপ-প্রচার চালাচ্ছে। ইতিমধ্যে আমি সেই আইডি গুলোর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি।

তিনি আরও বলেন, এদিকে আমার প্রতিদ্ধন্ধি প্রার্থী তার পোষ্টার ছিঁড়া, মাইকিং এবং প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ করেছেন আমার দলীয় নেতা কর্মীর বিরুদ্ধে। যা সম্পৃর্ন মিথ্যা ভিত্তিহীন আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি। আলতাফ হোসেন ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করছেন কিন্তু কোন পোষ্টার ছাপায়নি লাগায়নি তা হলে ছিঁড়ে কি করে।

উল্লেখ ২০২১ সালের ২৬ ডিসেম্বর দিঘলী ইউনিয়ন পরিষদের নির্বাচনে মোঃ ইসমাইল হোসেন বিদ্রোহী প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়। ২০২২ সালের ১৪ জানুয়ারি মোঃ ইসমাইল হোসেনের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। ২৮ জুন এই ইউনিয়নে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে উপজেলা নির্বাচন কমিশনার। আগামী ২৭ জুলাই ইবিএম এর মাধ্যমে দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড