• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ট্রলির পেছনে ঝুলতে গিয়ে শিশুর মর্মান্তিক মৃ্ত্যু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম:

২০ জুলাই ২০২২, ২৩:০৯
কুড়িগ্রাম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নে ইট বোঝাই ট্রলির পিছনে আনন্দ করে ঝুলতে গিয়ে ট্রলির চাপায় মোশারফ হোসেন নামে ৫ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নের ছনবান্দা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিশুটির পিতার নাম সাইদুল ইসলাম। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বলদিয়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক জানান, বুধবার সকাল দশটার দিকে বাড়ির পাশের রাস্তায় শিশুটি খেলছিল। এসময় ইট বোঝাই একটি ট্রলি সেদিক দিয়ে যাচ্ছিল। আনন্দ করার জন্য চলন্ত ট্রলির পিছনের ডালা ধরে ঝুলতে থাকে শিশুটি। ট্রলিটি কিছু দূর যাবার পর রাস্তার মাঝখানে একটি কালভার্ট ভেঙ্গে আটকে যায়। এসময় শিশুটি ট্রলির ডালার নীচে চাপা পরে মারাত্মকভাবে আহত হয়। পরে ঘটনাস্থল থেকেই তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড