• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিকদের বেঁধে পেটানোর হুমকি, প্রতিবাদে মানববন্ধন

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ):

২০ জুলাই ২০২২, ২২:৫৮
সাংবাদিকদের হুমকির প্রতিবাদে মানববন্ধন

ময়মনসিংহের ভালুকা উপজেলায় প্রস্তাবিত ইকোপার্কের কার্যক্রম বন্ধের দাবিতে আয়োজিত মানববন্ধন থেকে উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি প্রকাশ্যে মাইকে সংবাদিকদের বেঁধে পেটানো ও হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

বুধবার (২০ জুলাই) বেলা ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওই মানববন্ধন আয়োজন করেন ভালুকা প্রেসক্লাব।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভালুকা প্রেসক্লাবের সভাপতি মো. কামরুল হাসান পাঠান কামাল, সাবেক সভাপতি এস এম শাহজাহান সেলিম, সহ-সভাপতি আতাউর রহমান তরফদার, এম. এ সামাদ, সাবেক সহ-সভাপতি এম. এ সবুর, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান সুমন, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আক্কাছ আলী, মো. ফিরোজ খান, এম. এ মালেক খান উজ্জল, মোখলেছুর রহমান মনির, শাহ মো. হাছান আলী, আলমগীর হোসেন, জহিরুল ইসলাম জুয়েল, হাদিকুর রহমান হাদিস, মুহাম্মদ রফিকুল ইসলাম রফিক, খলিলুর রহমান, মনির খান, শফিকুল ইসলাম সবুজ, জুনায়েদ শাহরিয়ার খান, ভালুকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহমুদুল হাসান ফোরাত ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন তরফদার প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মানববন্ধনে সাংবাদিকদের বেঁধে পেটানোর নির্দেশদাতা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রেজাউল করিম রিপনকে অভিলম্বে তাদের বক্তব্য প্রত্যাহার ও প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি জানানো হয়। আর তা না হলে পরবর্তীতে আরও বৃহত্তর কর্মসূচি ঘোষণা দেওয়া হবে বলে মানববন্ধন থেকে হুঁশিয়ারি দেওয়া হয়।

এ ঘটনায় ভালুকা মডেল থানায় সাধারণ ডায়েরি করার আবেদন করা হলেও রহস্যজনক কারণে তা আমলে নেয়া হয়নি বলে বক্তারা জানান।

উল্লেখ্য, ১৮ জুলাই ইকোপার্কের কার্যক্রম বন্ধের দাবিতে মানববন্ধনে প্রকাশ্যে মাইকে সাংবাদিকদের বিরুদ্ধে যে বক্তব্য দেওয়া হয় তার জন্য ভালুকা প্রেসক্লাবে এসে দুঃখ প্রকাশ করেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড