• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও:

২০ জুলাই ২০২২, ২০:১৪
রাণীশংকৈল

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় দেহট হাজীপাড়া গ্রামের সাদিয়া আকতার (১৫) নামে এক স্কুল ছাত্রীর বিষপানে মৃত্যু হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (১৯ জুলাই) বিকালে তাদের বাড়িতে বিষপান করে ওই ছাত্রী। পরে টের পেয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেয়েটির মরদেহ রাত সাড়ে ১১ টার দিকে বাড়িতে নিয়ে আসা হলে বুধবার (২০ জুলাই) দুপুরে পুলিশ খবর পেয়ে বাড়ি থেকে মেয়েটির মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

সাদিয়া ওই এলাকার ইসমাইলের মেয়ে এবং স্থানীয় লক্ষীর হাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিল।

১নং ধর্মগড় ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশিম পরিবারের বরাতে স্থানীয় বলেন, দীর্ঘদিন ধরে মেয়েটি পেট ব্যথায় ভুগছিল কিন্তু তার বাপ-মা ভালো কোন বড় ডাক্তার বা চিকিৎসকের পরামর্শ না নিয়ে তারা স্থানীয় হাতুড়ি ডাক্তারের পরামর্শে মেয়েটিকে ওষুধ খাওয়াচ্ছিলেন। তাই মেয়েটি সুস্থ না হওয়ায় হয়তো পেটের ব্যাথা সহ্য না করতে পেরে বিষপান করেছেন বলে বলছেন তার পরিবারের লোকজন। কিন্তু বিষ পান করার বিষয়টি সন্দেহজনক বলেই বুধবার দুপুরে মেয়েটির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে গেছে পুলিশ।

রাণীশংকৈল থানার তদন্ত ওসি মো. আব্দুল লতিফ শেখ বলেন, বিষ পান করে আত্মহত্যা করার কারণ এখনও জানা যায়নি। তাই ময়না তদন্তের জন্য মরদেহ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর রহস্য জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড