• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে মাটি ধসে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও:

২০ জুলাই ২০২২, ২০:১০
ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় নির্মানাধীন টয়লেটের ট্যাংকির মাটি খনন করার সময় মাটি ধসে চাপা পড়ে রাসেল (১৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে (২০ জুলাই) উপজেলার জাবরহাট ইউনিয়নের রাজভিটা গ্রামে এ দূর্ঘটনা ঘটনা ঘটে। নিহত রাসেল হাটপাড়া করনাইট গ্রামের রবিউল ইসলামের ছেলে।

জানা যায়, রাজভিটা গ্রামের মতিউর রহমানের ভাইয়ের বাড়িতে সেফটি ট্যাংক এর মাটি খনন করছিল ৪/৫ জন শ্রমিক। হঠাৎ করে গর্তের মাটি ধসে চাপা পড়েন রাসেল। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনা স্থল থেকে রাসেলকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জাবরহাট ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেন, 'ঘটনায় স্থলে গিয়ে সরাসরি দেখা যায়, অনেক বড় একটি হাউজ খনন করা হচ্ছে কিন্তু বর্ষার দিনে সেখানে মাটি ধস রোধে কোন সেফটির ব্যবস্থা ছিল না। তাই হয়তো মাটি ধসে পড়ে ও মাটির নিচে ওই শ্রমিক চাপা পড়ে।

মাটি চাপা পড়ে শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড