• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে সংখ্যালঘু হিন্দুদের উপর হামলা মৌলবাদী শক্তিরই অপতৎপরতা : বাহাউদ্দিন নাছিম

  শিমুল হাসান, নড়াইল:

২০ জুলাই ২০২২, ২০:০২
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম
বক্তব্য রাখছেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি-অধিকার

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জঙ্গীবাদী-মৌলবাদী শক্তি ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। নড়াইলের লোহাগড়ায় সংখ্যালঘু হিন্দুদের উপর হামলা অগ্নিসংযোগ কর্মকান্ড ওই সন্ত্রাসীগোষ্ঠি, জঙ্গীবাদী-মৌলবাদী শক্তিরই অপতৎপরতা।

তিনি বলেন, সাম্প্রদায়িক সন্ত্রাসী গোষ্ঠি রাজনৈতিক ফায়দা লুটতে এদেশকে একটি সাম্প্রদায়িক দেশ করবার অপচেষ্টায় আছে। যারা দেশকে অস্থীতিশীল করতে চায়, যারা নিরীহ মানুষের ক্ষতিসাধন করে তারা দেশের শত্রু। শেখ হাসিনার নেতৃত্বে সম্মিলিতভাবে সকল অপশক্তির মোকাবেলা করতে হবে। যারা সংখ্যালঘুদের উপর হামলা চালিয়েছে খুব তাড়াতাড়ি তাদের মুখোশ উম্মোচন করা হবে। দ্রুতই তাদের বিচার করে শাস্তির আওতায় আনা হবে।

বুধবার(২০ জুলাই) দুপুরে নড়াইলের লোহাগড়ার দিঘলিয়া ইউনিয়নের সাহাপাড়াস্থ রাধাগোবিন্দ মন্দিরে ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি মন্দির পরিদর্শন শেষে অনুষ্ঠিত আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি,এম মোজাম্মেল হক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সদস্য শাহাবুদ্দিন ফরাজী, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, নড়াইলের জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর আলী, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স,ম ওহিদুর রহমান, দিঘলিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন প্রমুখ। ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি ও মন্দির পরিদর্শণ শেষে নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্থদের আর্থিক অনুদান দেন।

সূত্র জানায়, মহানবী হজরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ফেসবুকে কটুক্তি করা নিয়ে গত শুক্রবার বিকালে স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে কটুক্তিকারীর বাড়ি ঘেরাও করলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। উত্তেজিত জনতা সাহাপাড়ার কয়েকটি বাড়ি ও মন্দির ভাংচুর সহ একটি বাড়িতে অগ্নি সংযোগ করে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন জানান, বর্তমানে দিঘলিয়া এলাকার পরিবেশ শান্ত। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড