• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অন্তঃসত্তা স্ত্রীকে পিটিয়ে হত্যা

  মাহাবুবুর রহমান রানা, সাটুরিয়া (মানিকগঞ্জ)

২০ জুলাই ২০২২, ১৯:৪০
অন্তঃসত্তা স্ত্রীকে পিটিয়ে হত্যা
মরদেহ (ফাইল ছবি)

মানিকগঞ্জের সাটুরিয়ায় ৫ মাসের অন্তঃসত্তা স্ত্রীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্মামীর বিরুদ্ধে। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার সময় এ ঘটনা ঘটে বরাইদ ইউনিয়নের গোপালপুর গ্রামে।

এ ঘটনায় সাটুরিয়া থানায় মালেকার মা জীবননেছা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

গোপালপুর গ্রামের মো. জব্বার আলীর মেয়ে মালেকা আক্তারের সাথে একই গ্রামের শহীদের ছেলে মো. ফেরদৌস হোসেনের সাথে ৭ বছর আগে বিয়ে হয়। এর মধ্যে মালেকার স্বামী তিল্লিচর এলাকার পিংকি নামে এক মেয়ের সাথে পরকীয়া করে বিয়ে করেন। ফেরদৌস দ্বিতীয় বিয়ে করার পর প্রথম স্ত্রীকে মারধর করত। এক পর্যায়ে প্রথম স্ত্রীকে তালাক দেন তিনি।

এ ঘটনায় স্থানীয়ভাবে আপোষ মিমাংশা করে প্রথম স্ত্রীর কাছ থেকে সাড়ে ৪ লক্ষ টাকা নিয়ে দ্বিতীয় স্ত্রীকে তালাক দেওয়ার আশ্বাস দিয়ে প্রথম স্ত্রীকে পুনরায় বিয়ে করে সে।

এদিকে ফেরদৌস সাড়ে ৪ লক্ষ টাকা নেওয়ার পর দ্বিতীয় স্ত্রীকে তালাক না দেওয়ায় এ নিয়ে প্রথম স্ত্রী মালেকার সাথে প্রতিনিয়ত ঝগড়া হয় তাদের মধ্যে। মঙ্গলবার রাতে মালেকা ও ফেরদৌসের সাথে পরকীয়া নিয়ে কথা কাটাকাটি হলে ৫ মাসের অন্তঃসত্তা স্ত্রীকে পেতের মধ্যে লাথি ও গালায় মুখে আঘাত করে।

একপর্যায়ে মালেকা মৃত্যুর কোলে ঢলে পরলে স্থানীয় পল্লী চিকিৎসক আক্কাছ আলীকে ঢেকে আনেন স্বামী। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে মালেকার স্বামী লাশ ফেলেই ফেরদৌস রাতেই পালিয়ে যায়।

মালেকার বাবা মো. জব্বার আলী জানান, তার মেয়ের জামাই ফেরদৌস হোসেন তিল্লিচর এলাকার পিংকি নামে এক মেয়ের সাথে পরকীয়া ছিল। এ পরকীয়া নিয়ে মেয়ে মালেকার সাথে জামাই ফেরদৌসের সাথে প্রতিদিনই ঝগড়া হতো। দুইমাস আগে পিংকিকে ছেড়ে দেওয়ার কথা বলে সাড়ে ৪ লক্ষ টাকা যৌতুক নেয় জামাই।

তিনি অভিয়োগ করে বলেন, পিংকির পরামর্শে ফেরদৌস আমার মেয়েকে হত্যা করেছে।

সাটুরিয়া থানার ওসি মুহাম্মদ আশরাফুল আলম বলেন, গৃহবধূকে পিটিয়ে হত্যার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মানিকগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় নিহত মালেকার মা জীবননেছা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। আসামিকে ধরতে পুলিশ মাঠে রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড