• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভূমি ও গৃহহীনদের ঘর প্রদানে তৎপর ইউএনও

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

২০ জুলাই ২০২২, ১২:০৪
ভূমি ও গৃহহীনদের ঘর প্রদানে তৎপর ইউএনও
মতবিনিময় সভা অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২০২১-২২ অর্থ বছরে ৩য় পর্যায়ে দেবহাটা উপজেলার কুলিয়া ও নওয়াপাড়া ইউনিয়নে ৫৫ জন গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান করা হবে বলে জানানো হয়েছে।

আর এ ঘরগুলো আগামী ২১ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী উদ্ধোধন করার পরে সংশ্লিষ্ট উপকার ভোগীদের মাঝে হস্তান্তর করা হবে। মঙ্গলবার ১৯ জুলাই সকাল ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী উপজেলা পরিষদ মিলনায়তনে এ তথ্য জানান।

দেবহাটা উপজেলা প্রসাশনের আয়োজনে আয়োজিত উক্ত প্রেস কনফারেন্সে ব্রিফিংয়েকালে উপস্থিত ছিলেন- দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা উপজেলা প্রকৌশলী শোভন সরকার, উপজেলা সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আনোয়ারুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান, উপজেলা কৃষি ব্যাংক ম্যানেজার বিষ্ণুপদ মন্ডল, দেবহাটা রিপোটার্স ক্লাবের সভাপতি অহিদুজ্জামান, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা আনছার ও ভিডিপি কর্মকর্তা আশালতা খাতুন, দেবহাটা রিপোটাস ক্লাবের সহ-সভাপতি মেহেদী হাসান কাজল, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সিনিয়র সাংবাদিক ওমর ফারুক মুকুল, অর্থ সম্পাদক আবীর হোসেন লিয়ন প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ঘোষণা বাস্তবায়নে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহনির্মানের মাধ্যমে পুনর্বাসনের প্রকল্প গ্রহণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড