• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুৎপৃষ্ঠে যুবকের মৃত্যু

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৯ জুলাই ২০২২, ২৩:১০
বিদ্যুৎপৃষ্ঠে যুবকের মৃত্যু
বিদ্যুৎপৃষ্ঠে মৃত্যু (ফাইল ছবি)

কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুৎপৃষ্ঠে তুহিন (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) সকাল সাড়ে দশটার দিকে শহরের জগন্নাথপুর তাতারকান্দি মহল্লায় এই ঘটনা ঘটেছে। নিহত তুহিন শহরের কমলপুর আমলাপাড়া মহল্লার মরম আলীর ছেলে।

জানা গেছে, ছোট বেলা থেকেই তুহিন নানার বাড়ি শহরের তাতারকান্দিতে বসবাস করছে। বাবার টানা পোড়ানের সংসারের স্বচ্চলতা ফেরাতে দু’হাতে বইয়ের বদলে তুলে নিয়েছে কাজ। এছাড়াও দুই ভাইয়ের মধ্যে তুহিন বাবা-মায়ের বড় সন্তান। ফলে স্থানীয় একটি কাগজের ঘরে কাজ করতো তুহিন।

ইদের ছুটির কারণে বন্ধ কাগজের ঘরটি। ফলে আজও নানার বাড়িতেই ছিলো। হাতে কোন কাজ না থাকায় সকাল সাড়ে দশটার দিকে ঘরের মেঝেতে গামছ পেতে এবং একটি বৈদ্যুতিক পাখার (ছোট টেবিল ফ্যান) বাতাসে ঘুমাতে চেয়ে ছিলো তুহিন। পাখাটি হাতে নিতে গেলেই বিদ্যুৎপৃষ্ঠ হয়ে পড়ে তুহিন। ফলে নানী হনুফা বেগমের চোখের সামনেই ঘটে এই ঘটনা।

পরে বিষয়টি টের পেয়ে মুহুর্তেই মধ্যে সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। ততক্ষণে নিচতেজ হয়ে পড়ে তুহিনের দেহ। দ্রত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. বুলবুল আহমেদ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড