• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপু‌রে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু, স্বামী আটক

  শা‌কিল মুরাদ, শেরপুর:

১৯ জুলাই ২০২২, ২২:৫৬
শেরপু‌রে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু, স্বামী আটক

শেরপুরের নালিতাবাড়ীতে সমেলা খাতুন (১৯) নামে তিন মাসের অন্তঃসত্বা এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে উপজেলার গোল্লারপাড় গ্রাম থেকে তার মর‌দেহ উদ্ধার করা হয়।

এদিকে, হত্যা করা হয়েছে মর্মে নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে স্বামী সুজাত আলীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহ‌তের প‌রিবার ও পু‌লিশ সূ‌ত্রে জানা য‌ায়, প্রায় এক বছর আগে গোল্লারপাড় গ্রামের কাসু মিয়ার ছেলে সুজাত আলীর সাথে সমেলার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর স্বামী-স্ত্রীর মধ্যে পরিবারিক বিষয়াদি নিয়ে প্রায়ই কলহ লেগে থাকতো। গতকাল সোমবার দিবাগত রাতেও উভয়ের মাঝে কলহ বাঁধে। একপর্যায়ে মধ্যরাতে সমেলার স্বামী সমেলাকে আশংকাজনক অবস্থায় প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যায়। শেরপুরে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সমেলাকে মৃত ঘোষণা করেন।

স্বামী সুজাত আলী পুলিশকে জানায়, উভয়ের ঝগড়ার পর তার স্ত্রী সমেলা নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে সে টের পেয়ে নিজেই স্ত্রীকে নামিয়ে হাসপাতালে নেয়। তবে সমেলার পারিবারের অভিযোগ, পারিবারিক কলহের জেরে সুজাত আলী সমেলাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ব‌লেন, সমেলার মরদেহ উদ্ধার করে ময়নাতদ‌ন্তের জন‌্য জেলা সদর হাসপাতা‌ল মর্গে প্রেরণ করা হয়েছে। সমেলার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে সুজাতকে আটক করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় মামলা দা‌য়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড