• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীর আলোচিত জোড়া খুনের প্রধান আসামি ইসমাইল গ্রেপ্তার

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী:

১৯ জুলাই ২০২২, ১৭:১৩
চট্টগ্রামে

চট্টগ্রামের বাঁশখালীতে আলোচিত জোড়া খুনের মামলায় প্রধান আসামি ইসমাইল (২৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তারকৃত আসামী ইসমাইল উপজেলার বাঁশখালী পৌরসভার বেলাইয়্যা বাপের বাড়ির দক্ষিণ জলদির ৯ নম্বর ওয়ার্ড এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

সোমবার (১৮ জুলাই) বাকলিয়া থানার তুলাতলীর একটি কনভেনশন হল থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান র‌্যাব-৭।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, গত বছরের ২০ অক্টোবর দুপুর ১টায় বাঁশখালীর মনছুরিয়া বাজার এলাকায় বসতবাড়ির পানি নিষ্কাশনের পাইপ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় দুর্বৃত্তরা আব্দুল খালেক নামে এক ব্যক্তি ও তার ভাতিজা টিপু সুলতানকে ধারালো রাম দা এবং লোহার রড দিয়ে নির্মমভাবে বুকে, পিঠে, তলপেটে এবং মাথায় আঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এতে আব্দুল খালেক ঘটনাস্থলে মারা যান এবং টিপু সুলতান গুরুতর আহত হয়ে সে-ও চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আসামিদের হাতে ধারালো অস্ত্র শস্ত্র থাকায় এবং ঘটনার সময় আসামিরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ায় আশেপাশের লোকজন ভয়ে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পায়নি। এ ঘটনায় নিহত আব্দুল খালেকের মা ১০ জন নামীয় এবং ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, 'এ মামলায় র‌্যাব-৭ গোয়েন্দা নজরদারি শুরু করে। গতকাল সোমবার বিকাল সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের তুলাতলী এলাকার একটি কনভেনশন সেন্টার থেকে এ মামলার প্রধান আসামি ইসমাইলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় দুটি মামলা রয়েছে।

গ্রেপ্তার আসামিকে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড