• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিডিয়ো গেমস দেখানোর নামে শিশুকে ধর্ষণ

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১৯ জুলাই ২০২২, ১৪:৩৬
ভিডিয়ো গেমস দেখানোর নামে শিশুকে ধর্ষণ
মোবাইল ফোন হাতে শিশু (ফাইল ছবি)

যশোরের ঝিকরগাছার পল্লীতে মানুষরুপি এক নরপশু কর্তৃক দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। বর্বর ও পৈশাচিক এই ঘটনাটি ঘটে, গত রবিবার (১৭ জুলাই) বিকালে উপজেলার পানিসারা ইউনিয়নের মহিনীকাটি গ্রামে।

কোমলমতি শিশুটি মহিনিকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। হতভাগী শিশুটির অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষক ইয়াছিন বাপ্পি (২২) পালাতক রয়েছে। সে একই গ্রামের ওয়াজ্জেত আলীর ছেলে।

স্পর্শকাতর বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল তৎপর হলেও শেষ পর্যন্ত তা চাউর হয়ে যায়। শিশুটির পিতা মুঠোফোনে ঘটনার বিষয়ে সত্যতা গণমাধ্যমের কাছে নিশ্চিত করেন।

তিনি জানিয়েছেন, তার মেয়েকে প্রতিবেশী ওই যুবক মেবাইলে ভিডিয়ো গেমস দেখানোর নাম করে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ ব্যাপারে তিনি মেয়ের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকার কারনে বিষয়টি ঝিকরগাছা থানা কর্তৃপক্ষকে মৌখিকভাবে অবহিত করেছেন।

জানতে চাইলে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, উল্লেখিত ঘটনায় এখনো (সোমবার রাত ১০টা) পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড