• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুব সমাজ নিয়ে এলাকাবাসীর উদ্বিগ্নতা বাড়াচ্ছে গ্রীন হলিডে পার্ক

  মনিরুজ্জামান,নরসিংদী:

১৯ জুলাই ২০২২, ১৩:০৩
অশ্লীল

নরসিংদীর মাধবদী থানাধীন পাথরপাড়া গ্রামের ভিতর ছোট্ট পরিসরে গড়ে উঠেছে গ্রীন হলিডে পার্ক। মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ সাজনের মালিকানাধীন গ্রীন হলিডে পার্কটি একসময় স্বল্প আয়ের মানুষের বিনোদন কেন্দ্র হিসেবে বিবেচিত হতো। কিন্তু বর্তমানে এখানের অশ্লীলতা এতটাই বেড়েছে যা এলাকাবাসীর জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

পবিত্র ঈদুল আজহার পর থেকে প্রতিদিন উচ্চ শব্দে অশ্লীল গানের সাথে বিদেশী ঘরানার পোশাকে নারীদের নাচিয়ে দর্শক মাতানো হচ্ছে। এতে করে আনন্দের নামে চারদিকে যৌনতা ছড়িয়ে পড়ছে বলে অভিযোগ করেছেন এলাকার সচেতন মহল। গ্রীন হলিডে পার্কের খোলামেলা নারীদের অশ্লীল নৃত্য দেখার জন্য প্রতিদিন সমবেত হচ্ছে উঠতি বয়সের হাজার হাজার তরুন-তরুনী। যা দেখে সমাজের যুবক-যুবতীদের মধ্যে দেখা দিয়েছে সামাজিক অবক্ষয়।

ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের এমন কর্মকান্ডে হতবাক হয়ে গেছেন এলাকার সচেতন মহল। কিন্তু তার প্রভাব -প্রতিপত্তি ও একগুঁয়েমির ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায় না। সকাল থেকে গভীর রাত পর্যন্ত উচ্চ শব্দে গান বাজনার ফলে শিক্ষার্থীদের পড়ালেখা, মুসল্লিদের নামাজ আদায় করাসহ সামগ্রিক কাজকর্ম ব্যাহত হচ্ছে।

রাত গভীর পর্যন্ত উচ্চ শব্দে গান বাজায় সকল শ্রেণী পেশার মানুষের ঘুমের ব্যাঘাত ঘটছে। এলাকাবাসীদের অভিযোগের ভিত্তিতে গতকাল সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রায় রাত নয়টা পর্যন্ত দুইজন নারী দিয়ে বিভিন্ন গানের তালে তালে শারীরিক অঙ্গভঙ্গি করে অশ্লীল নৃত্য পরিবেশন করা হচ্ছে। আর এসকল অশালীন নৃত্য দেখার জন্য উঠতি বয়সের ছেলেমেয়েসহ অনেকেই হুমড়ি খেয়ে পড়ছেন।

এবিষয়ে পাথরপাড়া গ্রামের মোঃ সোয়াইব বলেন, প্রথম অবস্থায় এটা একটি সাধারণ পার্ক ছিল। আস্তে আস্তে এখানে অশ্লীলতা বাড়ছে। প্রথমে শুধু বক্স বাজত এখন বিভিন্ন নর্তকী এনে নাচ গান করানো হয়। যার কারণে পাথরপাড়া, দিঘীরপার এলাকার বিভিন্ন স্কুল ও মাদরাসার ছাত্রদের পড়ালেখার সমস্যা হচ্ছে। সারাদিন বক্স বাজার কারণে ছোট ছোট বাচ্চাসহ সাধারণ মানুষের দিন ও রাতের ঘুম হারাম হয়ে গেছে।

দিঘীরপার গ্রামের রাশেদুল হাসান জানান প্রতিনিয়ত মিউজিক ও নাচগানের মাধ্যমে অশ্লীল কাজ করা হচ্ছে।এতে করে আমাদের নামাজের সমস্যা হচ্ছে, বিভিন্ন ধরনের সামাজিক অবক্ষয়ের সৃষ্টি হচ্ছে। এসকল অশ্লীল কাজের জন্য আমরা নিন্দা জানাই। যুবকরা এখানে গিয়ে অনেক সময় মারামারিতে লিপ্ত হচ্ছে। এজন্য এটা যাতে নিয়ন্ত্রিত হয় এ ব্যাপারে প্রশাসনের পদক্ষেপ নেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

সমালোচিত বিষয়গুলো সম্পর্কে জানতে গ্রীন হলিডে পার্কের মালিক, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, মেহেরপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মামুনুর রশিদ সাজনের কাছে গেলে তিনি বলেন, এখন অনুষ্ঠান চলছে তাই বক্তব্য দিতে পারব না। পরে মুঠোফোনে তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আপনার কাছে এ ব্যাপারে কি কেউ বিচার দিয়েছে? আমি আপনার সাথে পরে কথা বলব বলে তিনি কল কেটে দেন।

বিষয়টি সম্পর্কে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রকিবুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আপনারা আগে নিউজ করেন পরে আমরা ব্যবস্থা গ্রহণ করব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড