• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে নতুন কর্মসূচি ঘোষণা

  মো. নুর আলম শেখ মিলন, কুষ্টিয়া সদর

১৯ জুলাই ২০২২, ০২:৪২
সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে নতুন কর্মসূচি ঘোষণা
গ্রেফতারকৃত আসামিরা ও সাংবাদিক রুবেল (ফাইল ছবি)

কুষ্টিয়ায় সর্বস্তরের সাংবাদিকদের ব্যানারে সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার প্রতিবাদ ও খুনিদের গ্রেফতারের দাবিতে কঠোর কর্মসূচি ঘোষণা করেছে কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।

গত সোমবার রাতে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সর্বস্তরের সাংবাদিকদের একটি প্রতিনিধি দল আলোচনান্তে এই কর্মসূচি ঘোষণা করেন।

উক্ত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়- স্ব স্ব সাংবাদিক সংগঠনের ব্যানারে আগামী ২০শে জুলাই বুধবার সকাল ১১টায় একটি মৌন মিছিল অনুষ্ঠিত হবে।

মৌন মিছিলটি শহরের থানা ট্রাফিক মোড় থেকে শুরু হয়ে মজমপুর গেটে গিয়ে শেষ হবে। আগামী ২৪ জুলাই রবিবার কুষ্টিয়ার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সকাল ১১টা থেকে রুবেল হত্যায় জড়িতদের গ্রেফতার ও কঠোর শাস্তির দাবীতে আমরণ অনশনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

কর্মসূচি ঘোষণার আলোচনা সভায় উপস্থিত ছিলেন- এডিটরস ফোরাম কুষ্টিয়ার সভাপতি মজিবুল শেখ, কুষ্টিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নূরুন্নবী বাবু, সহ সভাপতি ডাঃ গোলাম মওলা, কোষাধ্যক্ষ্য লিটন উজ জামান, কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক বাচ্চু, সাংবাদিক অধিকার ফোরাম কুষ্টিয়ার সভাপতি ও এডিটরস ফোরাম কুষ্টিয়ার সাধারণ সম্পাদক নুর আলম দুলাল, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি‘র সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ-সভাপতি মীর আরিফিন বাবু, নির্বাহী সদস্য মিলন উল্ল্যাহ, চ্যানেল ২৪ এর কুষ্টিয়া প্রতিনিধি শরিফ বিশ্বাস।

সভায় উপস্থিত সর্বস্তরের সাংবাদিকদের পক্ষ থেকে কর্মসূচি সফল করতে স্ব স্ব সাংবাদিক এবং সাংবাদিক সংগঠনগুলোকে ব্যানারসহ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড