• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্রাইয়ে ধর্ষণ ও মাদক মামলার ৭ আসামী আটক

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) :

১৮ জুলাই ২০২২, ১৬:৫০
আত্রাই

নওগাঁর আত্রাইয়ে ধর্ষণ ও মাদক মামলার সাত আসামীকে আটক করেছে থানা পুলিশ। রোববার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের সোমবার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃত ধর্ষণ মামলার আসামী হলো উপজেলার বিলগলিয়া গ্রামের আয়েজ মোল্লার ছেলে কামরুজ্জামান, মাদক মামলার শুটকিগাছা গ্রামের মৃত কাশেমের ছেলে বেলাল, ভরতেতুলিয়া গ্রামের ইনতাজের ছেলে ইকতেখার আলম বিলাশ। এছাড়া ওয়ারেন্টভুক্ত মামলার আসামী হলো সন্যাসবাড়ী গ্রামের আবুল কালামের ছেলে রেজাউল প্রাং, হাটকালুপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে শাহিন, কেশবপাড়া গ্রামের শুকচান প্রামানিকের ছেলে এনতাজ মুনহর ও একই গ্রামের রিতা বেগম।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ধর্ষণ, মাদক ও ওয়ারেন্টভুক্ত সাত আসামীকে আটক করা হয়েছে। আটককৃতদের সোমবার সকালে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড