• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সান্তাহারে ট্রেন থেকে নদীতে পড়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

  নেহাল আহম্মেদ প্রান্ত,আদমদীঘি বগুড়া:

১৮ জুলাই ২০২২, ১৩:৫৭
ট্রেন

বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের আওতাধীন আক্কেলপুর হলহলিয়া ব্রীজে পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেন থেকে নদীতে পড়ে নিখোঁজ কিশোর মেহেদী হাসানের (১৫) মরদেহ পাওয়া গেছে।

সোমবার (১৮ জুলাই) সকালে আক্কেলপুর উপজেলার হলহলিয়া রেলসেতুর নিচ থেকে মরদেহটি উদ্ধার করে ডুবুরি দল।

এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চলন্ত ট্রেন থেকে হলহলিয়া রেলসেতুতে ধাক্কা লেগে তুলসীগঙ্গা নদীতে পড়ে ওই কিশোর নিখোঁজ হয়েছিল।

মেহেদী হাসান পঞ্চগড়ের বাতুভিটা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে তার দাদি ও বোনের সঙ্গে ট্রেনে করে পঞ্চগড়ে যাচ্ছিল।

আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম হাবিবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজ কিশোরকে উদ্ধারের জন্য রাতে আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে গিয়ে সন্ধান শুরু করেছিল। সন্ধান না পাওয়ায় রাত ১০টার দিকে অভিযান স্থগিত করা হয়। আজ সকালে রাজশাহী থেকে একটি ডুবুরি দল এসে আবারও উদ্ধার অভিযান শুরু করে। পরে নদীর তলদেশ থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে।

তিনি বলেন, রেলভ্রমণে আমাদের সাবধানতা অবলম্বন করা উচিত। চলন্ত ট্রেন থেকে মাথা বের করা, সেলফি তোলা, দরজায় বসে থাকা, হাত বের করা থেকে বিরত থাকতে হবে।

সান্তাহার রেলওয়ে থানা ওসি শাকিউল আযম বলেন, ট্রেনে ওই কিশোরের সঙ্গে তার দাদি ও বোন ছিল। তার মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ নেওয়ার জন্য আবেদন করে। থানায় অপমৃত্যু মামলা হওয়ার পরে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড