• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা বিমানবন্দর থেকে নিখোঁজ প্রবাসী সাইদুরের ২৭ দিনেও খোঁজ মেলেনি

  মিলন মাহমুদ, সিঙ্গাইর (মানিকগঞ্জ):

১৮ জুলাই ২০২২, ১৩:২৯
saidur

ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দর থেকে নিখোঁজ হয়েছেন মানিকগঞ্জ জেলার সিংগাইরের কুয়েত প্রবাসী সাইদুর রহমান(৪৫) । গত ২১ জুন তিনি কুয়েত থেকে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে পণ্য বহনের বুকিং রিসিভ এবং ইমিগ্রেশন করলেও স্বজনরা আর খোঁজ পাননি।

এ বিষয়ে গত ২৫ জুন সাইদুরের স্ত্রী রেহেনা বেগম ঢাকা মেট্টোপলিটনের বিমানবন্দর থানায় একটি সাধারন ডায়রী (জিডি) করেন। এদিকে ২৭ দিন হয়ে গেলেও এখনো তার কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ সাইদুর রহমান উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল এলাকার মোঃ সুলতান আহাম্মেদের ছেলে।

সাইদুর রহমানের পরিবারের সাথে কথা বললে তারা জানান, সাইদুর ও তার মা কুয়েতে একই মালিকের কাজ করেন। সাইদুর বাড়ি ফিরে পরিবারের সাথে ঈদ উদযাপন করার জন্য দেশে আসেন। কুয়েত বিমান বন্দরে মালামাল বুকিং দিয়ে তিনি বিমানে উঠার সময় পরিবারের সাথে কথা বলেন। গত ২১ জুন সকাল সাড়ে আটটার দিকে তার ঢাকা পৌঁছানোর কথা। সেই অনুযায়ী পরিবারের লোকজন তাকে আনতে বিমান বন্দরে যান। কিন্তু তাকে আর পাওয়া যায়নি।

সাইদুরের স্ত্রী রেহেনা বেগম বলেন, আমার স্বামী সৌদি এয়ার লাইন্স-এ কুয়েত হতে রিয়াদ হয়ে হযরত শাহজালাল আন্ত: বিমানবন্দরে সকাল সাড়ে ৮ টার সময় পৌঁছায়। তার পাসপোর্ট নং BA 0576159। বিমান বন্দরের সমস্ত কাজ সম্পন্ন করে নিজ বাড়িতে যাওয়ার কথা। আমরাও তার আসার অপেক্ষায় গাড়ী নিয়ে বিমান বন্দর টার্মিনাল এলাকায় অপেক্ষায় থাকি। কিন্তু অপেক্ষার শেষ হয় না। পরবর্তিতে একটি মাধ্যমে জানতে পারি যে, আমার স্বামী এয়ারপোর্টের সমস্ত কাজ শেষ করে বের হয়ে গেছে। এখন তার কোনো খোঁজ পাচ্ছিনা। তিন সন্তান ওদের বাবার অপেক্ষায় কান্নাকাটি করছে।

এ বিষয়ে বিমান বন্দর থানার উপ-পরিদর্শক(এস আই) আব্দুল লতিফ মিয়া বলেন, সাইদুর রহমান নিখোঁজ হওয়ার বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। ভূক্তভোগী পরিবারকে বিমানবন্দরের ওই সময়ের ভিডিয়ো ফুটেজ দেখানো হয়েছে। উন্নত প্রযুক্তি ব্যবহার করে সাইদুরের খোঁজ পেতে কাজ চলমান রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড