• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

'সেক্স করলে পদ পাবে', ভাইরাল ছাত্রলীগ সভাপতির-সম্পাদকের চ্যাটিং

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১৮ জুলাই ২০২২, ১২:৫৯
ছাত্রলীগ

সেক্স করলে পদ পাবে- সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের এমন আপত্তিকর মেসেন্জারের কথোপকথন ফেসবুকে ভাইরাল হয়েছে। গত তিনদিন যাবত ভাইরাল হওয়ায় কথোপকথনগুলো এখন টক অব দ্যা বেলকুচিতে পরিণত হয়েছে। তৃণমূল ছাত্রলীগের নেতারা অবিলম্বে ওই দুই নেতাকে পদ থেকে অব্যাহতির দাবি জানিয়েছেন।

ভাইরাল হওয়ায় মেসেজে লিখিতব্য কথোপকথনে দেখা যায়, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাবিবকে একটি নেত্রী মেসেঞ্জারে নক করে পদ দাবি করেন। তখন তিনি অনেক কথা বলার পর এক পর্যায়ে তার সাথে সেক্স করার প্রস্তাব দেন। পদ পেতে ওই মেয়ে রাজিও হয়ে যায়। পরবর্তীতে সে পদ না পেয়ে ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকিকে ফেসবুকে নক করলে সেও কথা বলার এক পর্যায়ে সেক্স করার প্রস্তাব দেয়। এ অবস্থায় ওই মেসেঞ্জারের কথোপকথনটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এতে সাধারন ছাত্র-ছাত্রীসহ নেতাকর্মীদের চরম ক্ষোভ বিরাজ করছে।

যদিও ছাত্রলীগের সভাপতি-সম্পাদক বিষয়টি ফেক বলে দাবি করেছেন। তবে অনেক নেতাকর্মী বলছেন সিলেকশনের মাধ্যমে সভাপতি-সম্পাদক নির্বাচিত হবার পরই তারা দুজন উপজেলায় নানা অপকর্ম চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিব জানান, ফেসবুকে যেটা ভাইরাল হয়েছে সেটা মিথ্যা ও বানোয়াট।

এ বিষয়ে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি জানান, বিষয়টি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। প্লে স্টোর থেকে ফেক চ্যাট নামে একটি অ্যাপসের মাধ্যমে ফেক আইডি খুলে আমাদের মানসম্মান নষ্ট করার জন্য একটি মহল এমন অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। বিষয়টি নিয়ে থানায় জিডি দায়ের করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড