• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাত গ্রেফতার

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর:

১৭ জুলাই ২০২২, ২৩:৩৫
ডাকাত

গাজীপুর মহানগরীর বাসন থানা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জন ও কাশিমপুর থানাধীন চক্রবর্তী এলাকায় ছিনতাইকালে দুইজনসহ মোট ৭ জনকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাসন থানা পুলিশের হাতে গ্রেফতারকৃতরা হলো- মোঃ শাহজালাল (২৭), মোঃ রিয়াজ (২২), মোঃ সবুজ (২৭), মোঃ আনিছুর রহমান ওরফে ইয়াবা সোহাগ (২৮) ও মোঃ আলী হোসেন (৪০) এবং কাশিমপুর থানা পুলিশের হাতে গ্রেফতারকৃতরা হলো চাঁদপুর জেলার হাইমচরের রফিকের ছেলে রিপন (২৬) ও নওগাঁ জেলার সাহাপুরের গোলাম হোসেনের ছেলে রাজু (২৪)।

জিএমপি বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, রবিবার ভোরে গোপন সূত্রে জানা যায় গাজীপুর মহানগরীর বাসন থানাধীন আউটপাড়া এলাকায় কতিপয় সন্দেহভাজন যুবক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবরের ভিত্তিতে বাসন থানা পুলিশ তাৎক্ষনিকভাবে সেখানে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১টি চাপাতি, ২টি চাকু, ১টি লোহার রড, প্লাস্টিকের রশি উদ্ধার করা হয়।

জিএমপি কাশিমপুর থানার ওসি জাহিদুল ইসলাম জানান, রুবেল মন্ডল মহানগরীর কাশিমপুর থানাধীন চক্রবর্তী এলাকায় একটি পোশাক কারখানায় চাকরী করেন। তিনি ঈদের ছুটি কাটিয়ে রবিবার ভোরে দেশের বাড়ী বগুড়া থেকে নিজের মোটর সাইকেল যোগে কাশিমপুর থানাধীন চক্রবর্তী এলাকায় এসে পৌছান। তখন দুইজন ছিনতাইকারী অপর একটি মোটর সাইকেল চড়ে তার কাছে গিয়ে গলায় ক্ষুর ও কাঁচি ঠেকিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় তার ডাক চিৎকারে উক্ত এলাকায় টহলে থাকা কাশিমপুর থানা পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌছে উক্ত দুই যুবককে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ক্ষুর ও কাঁচি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় রুবেল মন্ডল বাদী হয়ে মামলা দায়ের করলে আসামিদের বিরুদ্ধে কাশিমপুর থানার মামলা রুজু করা হয়। পরে আসামিদের আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড