• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে ধর্মের বিরুদ্ধে কুটুক্তির প্রতিবাদে মানববন্ধন

  মোঃ লিটন মিয়া,দৌলতপুর (মানিকগঞ্জ):

১৭ জুলাই ২০২২, ২৩:২৭
মানববন্ধন

ধর্ম, মসজিদ এবং নামাজিদের নিয়ে কুটুক্তি করায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর গ্রামের শওকত আলী নামের এক ব্যক্তি বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

আজ রোববার বেলা ১১টার দিকে মানিকগঞ্জের দৌলতপুরের ধামশ্বর বাজারে বিভিন্ন শ্রেণীপেশার শত শত মানুষ দুই ঘন্টা ব্যাপি এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেয়।

গ্রামবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে গ্রামে বিভিন্ন অপকর্মসহ ইসলাম ধর্ম বিরোধী কাজ করছে শওকত আলী। তার বিরুদ্ধে মাদক মামলাও রয়েছে বলেও জানান তারা। বিক্ষোভ মিছিলটি ধামশ্বর বাজার থেকে শুরু হয়ে বাঙ্গালা এলাকা প্রদক্ষিণ করে। পরে ধামশ্বর বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। মানববন্ধনে অংশ নেয়া শত শত নারী-পুরুষ দ্রুত সময়ের মধ্যে শওকতকে গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

ধামশ্বর গ্রামের নূরে আলম জানান, শওকত আলী গত শুক্রবার জুম্মা নামাজ ও আযানের সময় কুটুক্তি করে ইসলাম ধর্মের বিরুদ্ধে অশালিন কথাবার্তা বলে। সে গ্রামে বিভিন্ন ভাবে অপকর্ম করে আসছেন । আমরা তার শাস্তি চাই।

ধামশ্বর গ্রামের মো: ময়নাল হক জানান, গত শুক্রবার শওকত আলী ধামশ্বর বাজারে চায়ের দোকানে বসে আযানের সময় টেলিভিশন চালাতে বলে। চায়ের দোকানদার টেলিভিশন বন্ধ করায় ক্ষিপ্ত যায়। সে এখন ধর্ম ও নামাজের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। যা সমাজ, গ্রাম ও রাষ্ট্র বিরোধী। আমরা তার শাস্তি চাই।

ধামশ্বর গ্রামের মেম্বার মো: চাঁন মিয়া একই ঘটনা উল্লেখ করে তার শাস্তি দাবি করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড