• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধে ৪ জনকে কুপিয়ে আহত

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ):

১৭ জুলাই ২০২২, ২৩:১৭
পিটিয়ে আহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গজারিয়া পাড়া এলাকায় গত শনিবার রাতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের লোকজন একই পরিবারের ৪ জনকে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করেছে। এসময় হামলাকারীরা বাড়ি-ঘরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রোববার ( ১৭ জুলাই) সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের গজারিয়াপাড়া এলাকার রুনা আক্তারের সাথে একই এলাকার শাহজাহানের জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত শনিবার রাতে শাহজাহানের নেতৃত্বে রোমান, খোকন, আমিন, শান্ত সহ অজ্ঞাত নামা ৪/৫ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রুনা আক্তারের বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা রুনা আক্তারকে না পেয়ে তার ছেলে আকাশ, শিশু আবির ও কন্যা তাসমিনকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। হামলাকারীরা এসময় ঘরে থাকা নগদ ৪৫ হাজার টাকাসহ স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রুনার ভাই হাবিবুর রহমান তাদের রক্ষা করতে এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও পিটিয়ে আহত করে।

এ ঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে গতকাল রোববার সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। হাবিবুর রহমান বলেন, বিবাদীরা জমি নিয়ে বিরোধের কারণে আমার বোনকে হত্যা করার উদ্দেশ্যে এ হামলা চালিয়েছে। বোনকে না পেয়ে তারা আমার ভাগিনা ভাগ্নীসহ আমাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে মালামাল লুট করে নিয়ে গেছে।

অপরদিকে অভিযুক্ত শাহজাহান বলেন, এ ঘটনায় আমি জড়িত নই। আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড