• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় চিকিৎসক দম্পতিকে কুপিয়ে জখম, গ্রেপ্তার আসামীকে আদালতে প্রেরণ

  শাকিল শেখ, আশুলিয়া

১৬ জুলাই ২০২২, ২২:১৭
আশুলিয়া

ঢাকার আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চিকিৎসক দম্পতিকে কুপিয়ে আহত ও ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার ঘটনায় জামাল দেওয়ান (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৬ জুলাই) দুপুরে প্রীজন ভ্যানে করে অন্যান্য আসামিদের সাথে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে শুক্রবার রাতে আশুলিয়ার শেরআলী মার্কেট সংলগ্ন ধলপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জামাল দেওয়ান আশুলিয়ার ধলপুর এলাকার আব্দুল মজিদ দেওয়ানের ছেলে। পলাতক অন্যান্য আসামিরা হলেন- একই এলাকার জামাল দেওয়ানের ছেলে রকি দেওয়ান (২৫) ও তার চাচা কামাল দেওয়ানসহ (৪৮) অজ্ঞাত আরও ২ থেকে তিন জন।

ভুক্তভোগী চিকিৎসক দম্পতি হলেন কাঠগড়া উত্তরপাড়ার আহসান উল্লাহর ছেলে ডা. আজহারুল ইসলাম (৩০), তিনি সাভারের এনাম মেডিক্যাল হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত আছেন। এছাড়া আহত হন তার স্ত্রী ডা. রুমা আক্তার (২৭) ও তার শিশু সন্তান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৩ জুলাই রাত পৌনে ৮ টার দিকে আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে প্রাইভেটকার যোগে নিজ বাড়ি কাঠগড়া উত্তরপাড়ার উদ্দেশ্যে রওনা দেন ভুক্তভোগী আজহারুল দম্পতি। তিনি আশুলিয়ার শেরআলী মার্কেট সংলগ্ন ধলপুর এলাকায় পৌছলে অভিযুক্ত রকি দেওয়ানের মোটরসাইকেলে সামান্য ধাক্কা লাগে৷ এসময় রকি উত্তেজিত হয়ে অকথ্য গালিগালাজ শুরু করেন। পরে ভুক্তভোগী তার প্রাইভেটকার থেকে নেমে ঝগড়া না করার আহবান জানান।

কিন্তু আরও উত্তেজিত হয়ে রকি পাশের সাদ্দামের হোটেল থেকে একটি ছুরি এনে ভুক্তভোগী আজহারুলকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় তার স্ত্রী রুমা গাড়ি থেকে নেমে স্বামীকে বাঁচাতে গেলে তার মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। পরে কামাল ও জামাল দেওয়ান লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় রুমার গলায় থাকা ১ ভরি ওজনের ৭৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। প্রাথমিক চিকিৎসা নিয়ে পরে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম বলেন, এ ঘটনায় মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড