• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে বাসের চাপায় নিহত মা, ছেলে ও মেয়ে

  টাঙ্গাইল প্রতিনিধি

১৬ জুলাই ২০২২, ২১:৫৯
মির্জাপুর

টাঙ্গাইলের মির্জাপুরে বাসের চাপায় মা-ছেলে ও মেয়ে নিহত হয়েছেন। শনিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্লায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করে রেখেছেন এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার পাকুল্লা এলাকায় রাস্তা পার হচ্ছিল মা ছেলে ও মেয়ে। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মেয়ে নিহত হয়। গুরুতর আহত হয় ২ জন। পরে তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন মির্জাপুর বাসতৈল এলাকার পারভিন আক্তার (২৭) তার মেয়ে সাদিয়া(৯) ও ছেলে সুমন (৭)। এ ঘটনায় মহাসড়কে প্রায় ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। টাঙ্গাইল জেনারেল হাসপাতারেল আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) লুৎফর রহমান বলেন, পাকুল্যার সড়ক দুর্ঘটনায় দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। হাসপাতালে আসার আগেই দুইজনের মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড