• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭ বছর পর যুবলীগ কর্মী হত্যার আসামি গ্রেফতার 

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম) :

১৬ জুলাই ২০২২, ২১:৩৭
৭ বছর পর যুবলীগ কর্মী হত্যার আসামি গ্রেফতার 

চট্টগ্রামের রাউজানে যুবলীগ কর্মী শহীদুল আলম হত্যার ৭ বছর পর ফজলুল করিম ফজু নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (১৬ জুলাই) ভোরে রাউজান বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ১১ জানুয়ারি শহিদুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আজিজ উদ্দিনকে গ্রেপ্তার করে র‍্যাব। এর কিছুদিন পর ২৬ জুন একই মামলার আরেক আসামি মো. ইউসুফকেও গ্রেপ্তার করে র‌্যাব। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ২০১৫ সালে চট্টগ্রামের রাউজানের চারাবটতল এলাকায় যুবলীগের কর্মী শহিদুল আলমকে সিনেমা স্টাইলে মাইক্রোবাস থেকে নামিয়ে গুলি করে হত্যা করা হয়। এই ঘটনায় রাউজান থানায় হত্যা মামলা করা হয়। হত্যাকাণ্ডের পর মামলার ১ নম্বর আসামি শীর্ষ সন্ত্রাসী আজিজ উদ্দিনসহ হত্যার সঙ্গে জড়িত আসামিরা বিদেশ পালিয়ে যায়। তারা বিভিন্ন সময়ে দেশে ফিরে আসেন।

তিনি বলেন, বাকি পলাতক আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রাখে। যার সূত্র ধরে ৭ বছর পর র‍্যাবের হাতে গ্রেপ্তার হয় এই হত্যা মামলার প্রধান আসামি আজিজ উদ্দিন। এরপর একে একে ধরা পড়তে শুরু করে এই মামলার আসামিরা। র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ফজলুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহীদুল হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত বলে স্বীকার করেছেন। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড