• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্ধবীর বাড়ি এসে গণধর্ষণের শিকার তরুণী

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ :

১৬ জুলাই ২০২২, ২১:২৫
গণধর্ষণ

নারায়ণগঞ্জে বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন স্বামী পরিত্যক্ত এক তরুণী (১৭)। এ ঘটনায় ধর্ষিতা ওই তরুণী বাদি হয়ে তিন জনের নাম উল্লেখ করে শনিবার (১৬ জুলাই) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় অভিযুক্তরা হলো- ফতুল্লার পাগলা বৈরাগী বাড়ী এলাকার মৃত নগেল মন্ডলের ছেলে অজয় মন্ডল (২৬), একই এলাকার শাওন (২৭) ও ইদ্রিস আলীর পুত্র রনি (১৮)।

মামলায় উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার বিকেলে ভুক্তভোগী ওই তরুণী ফতুল্লার পাগলা বৈরাগী বাড়ি এলাকায় বান্ধবী শ্রাবন্তীর বাড়িতে বেড়াতে আসেন এবং সেখানেই রাত্রি যাপন করেন। পরদিন শুক্রবার সকালে সে নয়মাটি এলাকায় তার বড় বোনের বাসায় বেড়াতে যায়। সেখান থেকে রাত আটটার দিকে পুনরায় বান্ধবীর বাড়িতে চলে আসেন। রাত পৌনে দশটার দিকে বান্ধবীর বাড়ীর পার্শ্ববর্তী দোকানে খাবার কিনতে গেলে অভিযুক্তরা তার গলায় ছুরি ঠেকিয়ে শাওনের বাসায় নিয়ে যায়। পরে তাকে সেখানে পালাক্রমে ধর্ষণ করে। রাত একটার দিকে ওই নারীকে ছেড়ে দেয় ধর্ষকরা।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লার হাজীগঞ্জ ফাঁড়ির ইনচার্জ বিপ্লব জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড