• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থীর মৃত্যু

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১৬ জুলাই ২০২২, ১৫:৪৪
বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থীর মৃত্যু
দুর্ঘটনা কবলিত গাড়ির ধ্বংসাবশেষ (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মাহিমা রহমান নামে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিন শিক্ষার্থী।

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- রাহাদ, আনান ও কাজী। তারা সবাই রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। আর নিহত মাহিমা উপজেলার মাঝিপাড়া এলাকার মাহফুজুর রহমানের মেয়ে।

আহতরা জানান, গতকাল শুক্রবার সকালে ঢাকা আফতাবনগর থেকে শিক্ষার্থী (বন্ধু) মিলে দুইটি প্রাইভেটকার যোগে সোনারগাঁয়ের পানান সিটিতে আনন্দ ভ্রমণ করার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে দড়িকান্দি আসার পর যাত্রীবাহি বাসের সঙ্গে প্রাইভেটকারে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে চারজন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিয়ে কর্তব্যরত চিকিৎসক মাহিমাকে মৃত ঘোষণা করে।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন বলেন, যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বাসটি আটক রয়েছে। আহতরা সবাই চিকিৎসাধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড