• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘরের দরজায় কাফনের কাপড়, এলাকায় আতঙ্ক

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

১৬ জুলাই ২০২২, ০১:২৪
ঘরের দরজায় কাফনের কাপড়, এলাকায় আতঙ্ক
ঘরের দরজায় কাফনের কাপড় (ছবি : অধিকার)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় একটি পরিবারের ঘরের দরজার সামনে কাফনের কাপড় রেখে গেছেন দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। বোয়ালখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে বুধবার (১৩ জুলাই) নিরাপত্তা চেয়ে বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরী করেছেন গৃহকর্তা মো. মিজানুর রহমান।

জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে বোয়ালখালে উপজেলার ৫নং সারোয়াতলী ইউনিয়নের পূর্ব খিতাপচর আদু খা বাড়ীর মৃত মুসলিম মিয়ার ঘরের দরজায় কাফনের কাপড় ও কাফনের প্রয়োজনীয় সামগ্রীসহ একটি লাল থলে রেখে যায় দুর্বৃত্তরা। এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

গৃহকর্তা মো. মিজানুর রহমান বলেন, মঙ্গলবার দিবাগত রাতে কে বা কারা আমার ঘরের দরজার সামনে আতর, আগর বাতি, কর্পূর ও কাফনের কাপড় লাল থলে করে রেখে যায়। এতে পরিবারের সবাই আতঙ্কে আছি। কুরবানের ইদের পরদিন স্থানীয় এক ব্যক্তির সাথে ঝগড়া হয়েছিল। ধারণা করছি তারাই হয়তো এ ঘটনা ঘটিয়েছে।

৫নং সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেলাল হোসেন বলেন, এলাকায় যারা ডাকাতি, চুরি, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করছে তাদের এ ধরণের হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা।

তিনি আরও বলেন, ৫নং সারোয়াতলীর খিতাপচর এলাকায় প্রতিদিনই মাদকের হাট বসে। এ ব্যাপারে প্রশাসনের কঠোর ব্যবস্থা নেওয়া দরকার।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজজাক বলেন, কে বা কারা কাফনের কাপড় দিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। ঘটনার পর থেকে এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশি টহল জোরদার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড