• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিতার লালসার শিকার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১৬ জুলাই ২০২২, ০০:৩৫
পিতার লালসার শিকার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে
নির্যাতনের শিকার মেয়ে (ফাইল ছবি)

মানিকগঞ্জের সিংগাইরে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে মো. শহিদুল নামে এক পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার জয়মন্টপ ইউনিয়নের চর দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গত বৃহস্পতিবার বিকালে থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এর আগে বুধবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে সিংগাইর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৪ জুন বিকালে আজিজান বেগম তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে রেখে নদীতে গোসল করতে যান। ফাঁকা বাড়ি পেয়ে মো. শহিদুল তার মেয়েকে ঘরে নিয়ে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করেন। শহিদুলের স্ত্রী আজিজান বেগম বিষয়টি দেখে ডাক-চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক শহিদুল পালিয়ে যায়। গত বুধবার রাতে আজিজান বেগম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। বৃহস্পতিবার থানা পুলিশ তাকে গ্রেফতার করেন।

সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ রানা শামীম বলেন, প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের দায়ে পিতাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড