• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

চোর চক্রের সরদারসহ গ্রেফতার ৪

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৪ জুলাই ২০২২, ২১:০৯
চোর চক্রের সরদারসহ গ্রেফতার ৪
গ্রেফতারকৃত আসামি (ফাইল ছবি)

সান্তাহার রেলওয়ে পুলিশ অভিযান চালিয়ে চোর চক্রের সরদার বিপ্লবসহ চারজনকে গ্রেফতার করেছে। বুধবার (১৩ জুলাই) পৃথক পৃথক চালিয়ে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, জয়পুরহাট জেলার সদর থানার সাগরপাড়া গ্রামের মৃত মোবারক মোল্লার ছেলে মো. বিপ্লব মোল্লা (৪৩), বগুড়া জেলার সদর থানার চক সূত্রাপুর (জহুরুল পাড়া) গ্রামের রমজান আলীর ছেলে আরেক সরদার মো. জনি শেখ (৪৩), দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার পশ্চিম বাসুদেবপুর গ্রামের জুয়েলের ছেলে মো. মানিক (২৪), পিতা মো. জুয়েল এবং নাটোর জেলার লালপুর থানার পুরাতন ঈশ্বরদী গ্রামের বেলাল হোসেনের ছেলে সোহেল (৪০)।

সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আজম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এর মধ্যে বিপ্লব সান্তাহার থেকে পার্বতীপুর পর্যন্ত ট্রেনের মধ্যে সংঘঠিত অপরাধ চক্রের প্রধান। এছাড়া জনি সান্তাহার থেকে বগুড়ায় ট্রেনের মধ্যে সংঘঠিত অপরাধ চক্রের প্রধান। আর মানিক ও সোহেলও চোর দলের সক্রিয় সদস্য। তারাও ট্রেনের মধ্যে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে থাকে।

ওসি আরও বলেন, তাদেরকে একাধিকবার বিভিন্ন এলাকার পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠালেও জামিনে এসে আবার অপরাধ সংগঠিত করে থাকে। তাদের নামে বগুড়া এবং দিনাজপুর থেকে পাকশী পর্যন্ত একাধিক থানায় মাদকসহ একাধিক মামলা আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড