• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

নরসিংদীতে আধিপত্ব্য বিস্তারের জন্য যুবককে খুন, অর্ধশত বাড়িঘর ভাংচুর

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

১৪ জুলাই ২০২২, ১৬:৩৫
নরসিংদীতে আধিপত্ব্য বিস্তারের জন্য যুবককে খুন, অর্ধশত বাড়িঘর ভাংচুর
ঘটনাস্থলে উপস্থিত লোকজন (ছবি : অধিকার)

নরসিংদীর রায়পুরায় আধিপত্ব্য বিস্তার নিয়ে পরাজিত শাহআলম মেম্বার ও বর্তমান মেম্বার সমর্থকদের সংঘর্ষে মাথায় টেঁটাবিদ্ধ হয়ে শাহআলম মেম্বার সমর্থিত মো. মফিজ উদ্দিন (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে উভয় পক্ষের অন্তত ২০ জন।

এ ঘটনার পর শাহআলম মেম্বারের সমর্থকেরা ৪০-৫০টি বাড়িঘরে ভাংচুর ও গরু, বাছুর, স্বর্ণালংকার, ফ্রিজ, টিভি তারা লুটপাট করে নিয়ে যায়।

বুধবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন করে সহকারী পুলিশ সুপার রায়পুরা সার্কেল সত্যজিৎ কুমার ঘোষ, অফিসার ইনচার্জ আজিজুর রহমান, অফিসার ইনচার্জ তদন্ত গোবিন্দ সরকার ও শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মুর্শেদ খান রাসেল।

জানা গেছে, নিহত মফিজ উদ্দিন ওই এলাকার মৃত হানিফ মিয়ার ছেলে। এছাড়াও লাল মিয়ার ছেলে জয়নাল মিয়া (৫৫) চোখে গুলিবিদ্ধ, খলিল মিয়া (২৭), হান্নান (১৭) আসমা খাতুন (৩০), আমজাদসহ (৪৫) প্রায় ২০ জন আহত হয়েছেন।

নিহত ও আহতদের বেশিরভাগই মেম্বার শাহ আলমের সমর্থক। এর মধ্যে জয়নাল মিয়ার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, বুধবার সকালে স্থানীয় গজারিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের চা দোকানে বসে পিকনিকের পরিকল্পনা করছিলো বর্তমান ইউপি সদস্য হাজী খালেকের সমর্থকেরা। পরে শাহআলম মেম্বার সমর্থিত কন্দুলের বাড়ির মাইনউদ্দিনের প্রতিবন্ধি ছেলে হান্নানকে নিয়ে বাজে মন্তব্য করতে থাকে তারা। এর পরেই দু’পক্ষ কথাকাটাকাটিতে লিপ্ত হয়ে পরে।

এমতাবস্তায় হাজী খালেক মেম্বার সমর্থিতরা শাহআলম মেম্বার সমর্থিত হানিফ মিয়ার ছেলে মফিজ উদ্দিনের বাড়িতে ভাংচুর চালায়। খবর পেয়ে মফিজ উদ্দিন বাড়িতে গেলে তারই মেয়ের সামনে হাছুইন্নার বাড়ির মজিবরের ছেলে সালাহউদ্দিন তার মাথায় টেঁটাবিদ্ধ করে তাকে হত্যা করে।

হত্যার ঘটনার পর শাহআলম মেম্বারের সমর্থকগন হাজী খালেক মেম্বার সমর্থিত প্রায় ৪০-৫০ টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। এ সময় গরু, বাছুর, স্বর্ণালংকার, ফ্রিজ, টিভি তারা লুটপাট করে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারি পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ সাংবাদিকদের জানান, এলাকায় আধিপত্ব্য বিস্তারকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড