• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের ছুটিতে শীতলক্ষ্যায় দর্শনার্থীদের ভিড়

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৪ জুলাই ২০২২, ১৬:০৪
ইদের ছুটিতে শীতলক্ষ্যায় দর্শনার্থীদের ভিড়
শীতলক্ষ্যা নদীর পাড়ে দর্শনার্থীদের ভিড় (ছবি : অধিকার)

ইদের চতুর্থ দিনেও শীতলক্ষ্যা নদীর পাড়ের ওয়াক- ওয়েতে ভিড় জমাচ্ছেন দর্শনার্থীরা। ইদে ঘুরতে আসা দর্শনার্থীদের জন্য বসেছে অস্থায়ী বিভিন্ন খাবারের দোকানপাট, চটপটি-ফুচকা, বাদাম, ভাজাপোড়াসহ অন্যান্য খাবারের দোকানের দেখা মিলেছে।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ওয়াপদা রোড সংলগ্ন শীতলক্ষ্যা নদীর পাড় ঘুরে এমন দৃশ্যের দেখা মিলেছে।

পবিত্র ইদুল আজহার ছুটিতে থাকা মানুষজন তাদের পরিবার- পরিজনের সদস্যদের নিয়ে নদীর পাড় ঘুরে সময় পার করছেন। যারা দূরদূরান্তে পর্যটকে ইদে ঘুরতে যায়নি, তারা শীতলক্ষ্যাকে তাদের ঘুরাঘুরি ও আনন্দের কাজে লাগাচ্ছেন।

শীতলক্ষ্যা নদীর পাড় ঘুরতে আসা সানজিদা আক্তার সোভার সঙ্গে কথা বললে তিনি বলেন, ইদে উপলক্ষে আমাদের কলেজ বন্ধ দিয়েছে। আমরা মেয়ে মানুষ তাই দূরে কোথাও ঘুরতে যেতে পড়ি না। নদীর পাড় আমাদের জন্য খুব কাছাকাছি এখানে এসে ঘুরে খুব ভালো লাগছে।

কথা হয় ইসলাম নামের একজনের সঙ্গে তিনি বলেন, ইদ মানে যেহেতু আনন্দ, তাই ঘুরাফেরায় আনন্দ মিলে বলে আমার মনে হয়। দূরে কোথাও পরিবার নিয়ে যাওয়া হয়নি এবারের ইদে। তাই শীতলক্ষ্যা নদীর পাড় পরিবার নিয়ে এসে সময় পার করছি। ভালোই কাটছে সময়।

জুবায়ের আলম নামের একজন বলেন, ইদে কোথাও ঘুরতে যাওয়া হয়নি। তাই আমাদের জন্য শীতলক্ষ্যা নদীর পাড় আমাদের পর্যটনের খোরাক মেটাচ্ছে বলে আমি মনে করি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড