• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিলে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৪ জুলাই ২০২২, ০৪:৪২
বিলে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু
বিলে গোসল করতে নেমে ডুবে যাওয়া ব্যক্তি (ফাইল ছবি)

কিশোরগঞ্জের ভৈরবে গোসলে নেমে বৈশাখী আক্তার (১১ ) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পানিতে ডুবে যাওয়ার ৪ ঘন্টা পর বিল থেকে মরদেহটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

গত মঙ্গলবার (১২ জুলাই) বিকালে পৌর শহরের পলতাকান্দা এলাকা থেকে বৈশাখীর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে নিহত শিশুর ২ চাচাতো বোনকে জীবিত উদ্ধার করে স্থানীয় লোকজন।

শিশুর পরিবার ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে বৈশাখী আক্তার, সুমাইয়া আক্তার ও মারজিয়া আক্তার তারা ৩ চাচাতো বোন শহরের পলতাকান্দা মেঘনা নদীর পাশে বিলের পানিতে এক সাথে গোসলে নামে। এ সময় নদীর তীব্র স্রোতে ৩ জনই পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সুমাইয়া আক্তার ও মারজিয়া আক্তারকে জীবিত উদ্ধার করলেও বৈশাখী আক্তার পানিতে ডুবে নিখোঁজ হয়। এরপর খবর পেয়ে ভৈরব বাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধারে অভিযান চালায়।

নিহত শিশুর বাবা জাকির মিয়া জানান, গত সোমবার তার শিশু কন্যা বৈশাখী ও তার ভাতিজি সুমাইয়া আক্তার ও মারজিয়া আক্তারসহ ৩ জন তার পরিবারের সাথে নরসিংদীর রায়পুরার মনোরাবাদ খামার থেকে ভৈরবে পলতাকান্দা তার ভাগিনার বাড়িতে বেড়াতে আসে। আজ দুপরে ৩ জনই গোসলে নেমে এরমধ্যে তার ২ ভাতিজিকে জীবিত উদ্ধার করা হলেও তার মেয়ে পানিতে ডুবে নিখোঁজ হয় । বৈশাখী তার গ্রামে স্থানীয় একটি বিদ্যাপীঠের ৩য় শ্রেণির শিক্ষার্থী।

এ বিষয়ে ভৈরব বাজার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আজিজুল হক রাজন নলেন, দীর্ঘ ৪ ঘন্টা পর শিশুটিকে মৃত অবস্থায় আমরা উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড