• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষানবিশ আইনজীবিকে বিয়ের দাবিতে ঘরছাড়া নার্স

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৪ জুলাই ২০২২, ০৪:০৪
শিক্ষানবিশ আইনজীবিকে বিয়ের দাবিতে ঘরছাড়া নার্স
বিয়ের দাবিতে ঘরছাড়া নার্স (ছবি : অধিকার)

বিয়ের দাবিতে দুই দিন ধরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সামিউল্লাহ সামু নাকে এক শিক্ষানবিশ আইনজীবি প্রেমিকের বাড়ীতে অবস্থান করছেন ২৫ বছর বয়সী প্রেমিকা নার্স।

সরেজমিনে মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে গিয়ে প্রেমিকার সাথে কথা বলে জানা গেছে, দীর্ঘ ৫ বছর ধরে দুজনে মধ্যে প্রেমের সম্পর্ক। বিয়ের জন্য প্রেমিকের পরিবারকে একাধিবার বললেও রাজি না হওয়ায় ইদের পরদিন বাড়ীতে অবস্থান নিতে বলেছেন প্রেমিক সামু। তাই তিনি এসে অবস্থান নিয়েছেন।

অবস্থানের দুদিনও প্রেমিকের দেখা না পেয়ে হতাশ হয়ে প্রেমিকা জানান, এতকিছুর পরও যদি আমার বিয়ে না হয়, তাহলে আত্মহত্যা করা ছাড়া আর উপায় নেই।

প্রেমিক সামু উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বেলহাড়া গ্রামের জাহিদুল হকের ছেলে। ঢাকায় শিক্ষানবিস আইনজীবি হিসেবে কাজ করছেন। প্রেমিকা ঠাকুরগাঁওয়ের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত রয়েছেন। তাঁর বাড়ী একই উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিনমারী গ্রামে।

এদিকে প্রেমিকার অবস্থানের খবরে গা ঢাকা দিয়েছেন প্রেমিক সামিউল্লাহ সামু। তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে প্রেমিক সামুর বাবা বাড়ী থেকে চলে যাওয়ার পর আর ফিরে আসেনি। তবে ছোট ভাই ও বাড়ীতে থাকা অন্যান্য স্বজনরা জানান, সন্ধ্যায় স্থানীয়ভাবে বিষয়টি বসার কথা রয়েছে। তারা আশা করছেন বিষয়টি সমাধান হয়ে যাবে।

মেয়ের ভাই বলেন, আমরা চাই ছেলের পরিবার সম্পর্কটা মেনে নিয়ে দুজনের বিয়ে দিয়ে ঘরে তুলুক। তাছাড়া এতবড় ঘটনার পর ওই মেয়েকে কে বিয়ে করতে চাইবে।

বড়বাড়ী ইউপি চেয়ারম্যান আকরাম আলী জানান, দুই পরিবারের কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম বলেন, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড