• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ মামলা তুলে নিতে বাদীর পরিবারকে মারধর

  সোহেল রানা. সিরাজগঞ্জ

১৪ জুলাই ২০২২, ০৩:৪২
ধর্ষণ মামলা তুলে নিতে বাদীর পরিবারকে মারধর
গ্রেফতারকৃত আসামি (ফাইল ছবি)

সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াগোবিন্দ ভাসানী রোডে মাদরাসা ছাত্রী ধর্ষণ মামলা তুলে নিতে মামলার বাদী ও তার পরিবারের উপর হামলা চালানো অভিযোগ পাওয়া গেছে। হামলায় মামলার বাদী তরিকুল ইসলাম ও তার মা জয়নব বেগম গুরুতর আহত হয়েছেন।

আহত জয়নব বেগমকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মামলার বাদী তরিকুল ইসলাম বলেন, আমার ছোট বোন জান্নাত আরা তাইয়েবা শহরের খান সাহেবের মাঠ সংলগ্ন খাতুনে জান্নাত মহিলা দাখিল মাদ্রসার ছষ্ঠ শ্রেণিতে পড়া লেখা করে। মাদরাসা যাওয়া আসার পথে সয়াগোবিন্দ ভাসানী রোডে ফকির চাঁনের ছেলে রাব্বী, রতনের ছেলে আনোয়ার হোসেন কু প্রস্তাব দেয়।

তিনি আরও বলেন, বিষয়টি তাদের পরিবারকে অবগত করার পরও কোন কাজ হয়নি। এমতবস্থায় গত ১৪ জুন রাব্বী ও আনোয়ার আমার বোনকে ফুসলিয়ে সয়াগোবিন্দ প্রামানিকপাড়া খোদের শেখের বাড়িতে নিয়ে যায়। এখানে রাব্বী আমার বোনকে জোর পূর্বক ধর্ষণ করে। একাজে রাব্বীকে সহযোগিতা করে আনোয়ার হোসেন ও তার বোন মাসুদা বেগম। এঘটনায় মামলা দায়ের পর থেকে আসামির পরিবার মামলা তুলে নিতে হুমকী দেয়।

তিনি বলেছিলেন, গতকাল সোমবার ধর্ষণ মামলার আসামিদের পরিবারের লোকজন ও আত্নীয় স্বজনরা আমরা বাড়িতে হামলা করে। এসময় আমি ও আমার মা বাধা দিলে তারা আমাদের মার পিট করে। একপর্যায়ে ধারালো চাকু দিয়ে আমার মায়ের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এঘটনায় ৫ জনকে আসামি করে সিরাজগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তরিকুল ইসলাম। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সিরাজগঞ্জ সদর থানার অপারেশন কর্মকর্তা সুমন চন্দ্র দাস বলেন, ধর্ষণ মামলায় ইতিমধ্যে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। হামলার ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। এঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড