• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

তুচ্ছ ঘটনায় যাত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৩ জুলাই ২০২২, ১৫:১৬
তুচ্ছ ঘটনায় যাত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা
হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তি (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের রায়গঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাফিজুর রহমান নামে এক অটোরিক্সা যাত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। এ সময় হাফিজুরের ভাইসহ অটোরিক্সা চালককে মারপিট করা হয়েছে।

গত সোমবার সকালে উপজেলার নারায়ন শালুয়া গ্রামের সুজন খানের সিএনজিতে অসাবধানতাশত ব্যাটারীচালিত অটোরিক্সায় সামান্য ধাক্কায় লাগায় সিএনজি চালক সুজনসহ তার স্বজনরা এ হামলার ঘটনা ঘটায়। এদিন বেলা ১২টার দিকে রায়গঞ্জ উপজেলার নারায়ন শালুয়া (নওদাশালুয়া) গ্রামে এ ঘটনা ঘটে। পরে সুজনসহ ৪ জনের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূরে জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউপির চন্ডিদাস গ্রামের সোনাউল্লাহর ছেলে কাইয়ুম আলী (২৫), তার ভাই হাফিজুর রহমান ও হাফিজা খাতুনসহ পরিবারের লোকজন একই গ্রামের রিপনের ব্যাটারী চালিত একটি অটোরিক্সা নিয়ে পাশের রায়গঞ্জ উপজেলার নারায়ন শালুয়া গ্রামে ছোট বোনের বাড়ীতে বেড়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে আসামি সুজন খানের বাড়ীর সামনে পৌছলে অটোরিক্সাটির সাথে সুজনের সিএনজির সামান্য ধাক্কা লাগে।

এতে সুজন ক্ষিপ্ত হয়ে অটোরিক্সা চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় অটোরিক্সা যাত্রী হাফিজুর রহমান গালিগালাজের প্রতিবাদ করলে সুজন তার উপরও ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে সুজন তার বাবা আলী আমজাদ খান ও তার দুই ভাই রাজু খান ও রনি খানকে ডেকে আনে। এ সময় তার সশস্ত্র অবস্থায় অটোচালক রিপন ও হাফিজুর ও তার মাতাকে বেধড়ক মারপিট করে। ৪ জন মিলে হাফিজুরের মাকে শ্লীলতা হানি করে।

একপর্যায়ে আলী আমজাদ তার হাতে থাকা হাসুয়া দিয়ে হাফিজুরকে হত্যার উদ্দেশ্যে মাথায় কোপ মারে। এতে হাফিজুরের মাথা অনেকাংশ কেটে যায় এবং সে অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করে। হাফিজুরের মাথায় পাঁচটি সেলাই পড়েছে। বর্তমানে সে মুত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় হাফিজুরে ছোট ভাই কাইয়ুম আলী বাদী হয়ে সোমবার বিকালে রায়গঞ্জ থানায় হত্যা চেষ্টা মামলা দায়ের করে। অন্যদিকে, মামলা দায়েরের সংবাদ পাবার পর পরদিন মঙ্গলবার দুপুরে সন্ত্রাসী সুজন ও তার বাবা নিজেদের বাঁচাতে রায়গঞ্জ থানায় একটি মিথ্যা অভিযোগ দিয়েছে।

রায়গঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম জানান, হাফিজুরসহ চারজনকে মারপিটের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে। আর সুজনরা যে অভিযোগ দিয়ে সেটি তদন্ত করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড