• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুর থেকে ফুটবল তুলতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

  শাকিল মুরাদ, শেরপুর

১৩ জুলাই ২০২২, ০০:৪৫
পুকুর থেকে ফুটবল তুলতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু
মুনায়েম ইসলাম মিশুক (ফাইল ছবি)

শেরপুরে পুকুরে থেকে ফুটবল উঠা‌তে গি‌য়ে পা‌নিতে ডুবে মুনায়েম ইসলাম মিশুক (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) দুপু‌রে সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা বটতলা এলাকার নিজাম উদ্দিন আহমেদ কলেজের পাশের পুকুরে এ ঘটনা ঘটে। মিশুক ওই ইউনিয়নের গণইমমিনাকান্দা গ্রামের মো. মজনু মিয়ার ছেলে। সে শেরপুর টেকনিক্যাল স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

পু‌লিশ ও স্থ‌ানীয় সূত্রে জানা যায়, মোনায়েম ইসলাম মিশুকসহ তার বন্ধুরা মিলে নিজাম উদ্দিন আহমেদ কলেজ মাঠে ফুটবল খেলছিল। খেলার এক পর্যায়ে ফুটবলটি পুকুরে চলে যায়। এ সময় মিশুক ফুটবলটি তুলে আনতে পুকুরে লাফ দেয়। অনেকক্ষণ পরও সে পুকুর থেকে উঠে না আসায় বন্ধুরা স্থানীয়দের খবর দেয়। প‌রে স্থানীয়রা পুকুরে নেমে খোঁজাখুঁজি শুরু ক‌রে তার কোনো হ‌দিস না পে‌য়ে শেরপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়ে মিশুকের মৃতদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. হায়দার আলী ব‌লেন, আ‌মি ঘটনা জানা মাত্রই ফায়ার সা‌র্ভিস‌কে জানাই, প‌রে ফায়ার সা‌র্ভিস এ‌সে দীর্ঘক্ষণ অ‌ভিযান চা‌লি‌য়ে তার মর‌দেহ উদ্ধার ক‌রে। এ ঘটনায় বিনা ময়নাতদন্তে মর‌দেহ গ্রহণের জন্য ওই স্কুলছাত্রের পরিবারের পক্ষ থেকে আবেদন করার প্রস্তু‌তি চল‌ছে।

শেরপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাঈম মো. নাহিদ হাসান ব‌লেন, এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড