• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের হাতে ভুয়া পুলিশ সদস্য আটক

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১২ জুলাই ২০২২, ২০:১৪
র‍্যাবের হাতে পুলিশের ভুয়া টিআই আটক
আটককৃত পুলিশের ভুয়া টিআই রুবেল আহমেদ (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাফিকের পুলিশ পরিদর্শক (টিআই) পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় রুবেল আহমেদ (৩৬) নামে এক চাঁদাবাজকে আটক করেছে র‍্যাব-১ সিপিসি-৩।

সোমবার (১১ জুলাই) রাতে র‍্যাব-১, সিপিসি-৩, পূর্বাচল ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার পূর্বাচল উপ শহরের ৬নং ব্রিজের উপর থেকে রুবেলকে আটক করা হয়।

আটককৃত রুবেল আহমেদ ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার পিকা বাগানবাড়ি এলাকার মৃত আব্দুল হালিম আহমেদের ছেলে। বর্তমানে রূপগঞ্জ উপজেলার কুশাব তেতুল তলা রকিবের বাড়িতে ভাড়া থাকেন।

রূপগঞ্জ থানায় এজাহার সূত্রে জানা যায়, সোমবার বিকালে র‍্যাব-১, সিপিসি-৩, পূর্বাচল ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার ছমু মার্কেট এলাকায় ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পূর্বাচল উপশহরস্থ কাঞ্চন টু কুড়িল বিশ্বরোডগামী ৬নং ব্রীজের উপর ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) পরিচয় দিয়ে এক ব্যক্তি রাস্তায় চলাচলকারী বিভিন্ন যানবাহন থামিয়ে কাগজপত্র চেক করছে এবং চালকদের নানা ভয়-ভীতি দেখিয়ে চাঁদা আদায় করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছলে ট্রাফিক পুলিশের টিআই পরিচয় দেয়া রুবেল পালানোর চেষ্টা করলে ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সাথে ধস্তা-ধস্তি করে আহত হয়। পরে আহত অবস্থায় তাকে আটক করে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

এ সময় আটককৃত রুবেল আহমেদের কাছ থেকে উদ্ধার করা হয় নেভী-ব্লু রংয়ের একটি টুপি যার সামনে বাংলাদেশ পুলিশের মনোগ্রাম ও পিছনে ইংরেজিতে পুলিশ লেখা নীল রংয়ের একটি লেজার লাইট, দুটি স্মার্ট ও একটি বাটন মোবাইল ফোন, ব্রাক ব্যাংকের রুবেল আহমেদ নামীয় একটি ভিসা কার্ড, নগদ টাকাসহ একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। পরে তাকে রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড