• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ল বসতঘর

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১২ জুলাই ২০২২, ১১:৩৪
গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ল বসতঘর
আগুনে পুড়ল বসতঘর (ছবি : অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে অগ্নিকাণ্ডের ঘটনায় এক বসতঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এতে বসতঘরের আসবাবপত্রসহ সব পুড়ে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবার।

সোমবার (১১ জুলাই) রাত সাড়ে ৯টায় উপজেলার পুকুরিয়া ইউনিয়নের হাজিগাঁও গ্রামের হামিদ আলী চৌধুরী বাড়ীর মৃত আব্দুস সোবহানের পুত্র বশির আহমদ চৌধুরীর বাড়ীতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়। পরে মুহূর্তের মধ্যে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে এলেও পুরো বাড়ি ভস্মীভূত হয়ে যায়। এতে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক বশির আহমেদ চৌধুরী বলেন- আমার স্ত্রী বাসায় না থাকায় আমি রান্নাঘরে দুধ গরম করতে যাই। চুলার উপর দুধের পাতিল বসিয়ে দিয়ে সামনের রুমে আসি। পরে আমি রান্না ঘরের সেই দুধের পাতিল বসানোর কথা ভুলে যাই। এরপর দেখি রান্নাঘরে এক বিকট শব্দ করে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। আমার ঘর একলা হওয়ায় আগুন দেখে প্রতিবেশীরা দৌড়ে এসে সবাই আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে বাসার ফ্রিজ, ব্যবহারের ফার্নিচার ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রসহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিক পুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসহাব উদ্দিনের পক্ষ থেকে উনার জ্যৈষ্ঠ সন্তান মো. জয়নাল আবেদীন ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর তিনি ক্ষতিগ্রস্ত পরিবারকে সান্ত্বনা প্রদান করেন। পরিষদের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড