• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

হাসপাতালে চিকিৎসা সামগ্রী হস্তান্তর

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১২ জুলাই ২০২২, ০০:৪৫
হাসপাতালে চিকিৎসা সামগ্রী হস্তান্তর
হাসপাতালে চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হচ্ছে (ছবি : অধিকার)

সাতক্ষীরার দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দূর্যোগ মোকাবিলায় বিভিন্ন চিকিৎসা সামগ্রী হস্তান্তর ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র ইদুল আজহার পরের দিন সোমবার (১১ জুলাই) সকাল ১১ টায় জাইকার অর্থায়নে প্রদত্ত উক্ত চিকিৎসা সামগ্রীগুলো হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সরকারের সাবেক স্বাস্থ্যমন্ত্রী সাতক্ষীরা ৩ আসনের এমপি অধ্যাপক ডা.আফম রুহুল হক।

পরে উক্ত হাসপাতালের সভা কক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন- দেবহাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল লতিফ। প্রধান অতিথি ছিলেন- সাতক্ষীরা ৩ আসনের এমপি অধ্যাপক ডা. আফম রুহুল হক।

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন রতন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. বিপ্লব মন্ডলের সার্বিক উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দেবহাটা উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনার কমিটির সদস্য রফিকুল ইসলাম প্রমুখ।

সভায় রুহুল হক স্বাস্থ্যমন্ত্রী থাকাকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যে সরঞ্জামাদী দিয়েছিলেন সেগুলো রিফাইন করাসহ একটি আধুনিক হাসপাতাল যাতে করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়া কিছুদিন পূর্বে হাসপাতালটি স্বাস্থ্য মন্ত্রনালয় থেকে যে পুরষ্কার পেয়েছে সেই ধারাবাহিকতা ধরে রাখার জন্য আহবান জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড