• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিকাশের প্রতিনিধিকে মারপিট করে ছিনতাইয়ের চেষ্টা

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

০৭ জুলাই ২০২২, ২২:৪০
বিকাশের প্রতিনিধিকে মারপিট করে ছিনতাইয়ের চেষ্টা
ছিনতাই (ছবি : প্রতীকী)

যশোরের ঝিকরগাছায় অভিজিৎ সাহা নামে বিকাশ কোম্পানির এক সেলস্ অফিসারকে মারপিটসহ ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। বুধবার (৬ জুলাই) সন্ধ্যায় ঝিকরগাছা-বাঁকড়া সড়কের বল্লা কোলনী এলাকায় ঘটনাটি ঘটেছে।

বিকাশ কোম্পানির ঝিকরগাছা-শার্শা অফিস প্রধান তানভিরুজ্জামান শফি জানিয়েছেন, তাদের সেলস্ অফিসার অভিজিৎ সাহা প্রতিদিনের ন্যায় কাজ শেষে বাঁকড়া থেকে ঝিকরগাছা অফিসে ফিরছিলেন। উল্লেখিত স্থানে পৌঁছালে পেছন দিক থেকে ৩ জন অজ্ঞাতনামা যুবক ছিনতাইয়ের উদ্দেশে একটি মোরটসাইকেলে চেপে এসে তার গতিরোধ করে।

এরপর পেছনে থাকা অপর মোটরসাইকেলে থাকা আরও ৩ জন অজ্ঞাতনামা ব্যক্তি তার কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ব্যাগ দিতে রাজি না হওয়ায় তাকে এলোপাতাড়ি মারপিট শুরু করে।

এ সময় অভিজিৎ সাহা দৌড়ে পাঁশের একটি বাড়িতে আশ্রয় নেয়। ছিনতাইকারীদের কাছে পিস্তল, ছুরি, হাতুড়ী ছিল বলে সেলস্ অফিসার অভিজিৎ সাহা জানিয়েছেন। মৌখিকভাবে পাওয়া অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে শিওরদাহ ক্যাম্পের আইসি আব্দুল মালেক জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড