• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমারখালী থেকে সাংবাদিক রুবেলের অর্ধগলিত লাশ উদ্ধার!

  তানভীর লিটন, কুমারখালী-খোকসা (কুষ্টিয়া):

০৭ জুলাই ২০২২, ১৮:২৬
লাশ

নিখোঁজের পাঁচ দিন পরে কুষ্টিয়ার কুমারখালী থেকে হাসিবুর রহমান রুবেল নামে এক সাংবাদিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরের দিকে কুমারখালীর পৌর এলাকায় গড়াই নদীর উপর নির্মাণাধীন শহীদ গোলাম কিবরিয়া সেতুর নিচ থেকে তার ভাসমান অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এবং দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ছিলেন। তিনি কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

গত ৩ জুলাই হাসিবুর রহমান রুবেল রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে তার পত্রিকা অফিসে থাকা অবস্থায় তার মোবাইলে একটি কল এলে তিনি অফিস পিয়নকে বাইরে থেকে আসছি বলে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় জিডি করে তার পরিবার।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, প্রথমে আমরা ভাসমান লাশ উদ্ধার করি পরে লাশের প্যান্টের পকেটে থাকা মানিব্যাগ থেকে আইডি কার্ড ও ব্যাংকের ভিসা কার্ড দেখে এটি সাংবাদিক রুবেলের লাশ ধারণা করা হয়। পরে তারা পরিবারের লোকেরা এসে এটি রুবেলের লাশ বলে নিশ্চিত করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড